চমক রেখে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা বিসিবির

বাংলাদেশ ক্রিকেট দল
বাংলাদেশ ক্রিকেট দল   © ফাইল ছবি

ভারতের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দলে চমক হিসেবে রাখা হয়েছে ২০২০ সালে অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপজয়ী দলের দুই সদস্য ওপেনার পারভেজ হোসেন ও রাকিবুল হাসান। ঘোষিত দলে প্রায় ১৪ মাস পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। 

বাংলাদেশের সর্বশেষ স্কোয়াড থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার ও তানভীর ইসলাম। তাদের বদলে সুযোগ পেয়েছেন পারভেজ হোসেন ইমন ও রাকিবুল ইসলাম। 

জানা গেছে, টি-টোয়েন্টি দলে থাকা ৯ সদস্য ঢাকা থেকে দিল্লি যাবেন আগামী মঙ্গলবার। দিল্লিতে থাকতে হবে এক রাত। পরদিন তারা ধরবেন গোয়ালিয়রের ফ্লাইট। ওখানেই হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দুটির একটি দিল্লিতে, অপরটি হায়দরাবাদে।

৬ অক্টোবর গোয়ালিয়রে শুরু হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ৯ অক্টোবর দিল্লি এবং ১২ অক্টোবর হায়দরাবাদে হবে সিরিজের বাকি দুই ম্যাচ।  

বাংলাদেশেরে টি-টোয়েন্টি স্কোয়াড: নাজম‍ুল শান্ত (অধিনায়ক), তানজিদ তামিম, পারভেজ ইমন, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, জাকের আলী, মেহেদী মিরাজ, শেখ মাহেদী, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম সাকিব ও রাকিবুল হাসান।


সর্বশেষ সংবাদ