তীব্র গরমে নদীর পাড়ে গিয়ে ধ র্ষ ণে র শিকার স্কুলছাত্রী 

স্কুলছাত্রী
স্কুলছাত্রী   © প্রতীকী ছবি

দিনাজপুরে বাড়িতে বিদ্যুৎ না থাকায় বাড়ির পাশের একটি নদীর পাড়ে গিয়ে নবম শ্রেণীর এক স্কুলছাত্রী (১৪) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (৭ জুলাই) ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির এই তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে, বুধবার ঘোড়াঘাট পৌরসভার জোলাপাড়ার করতোয়া নদীর পাড়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছেন। পরে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন- জোলাপাড়া গ্রামের বিশু চন্দ্র দাসের ছেলে স্বপন চন্দ্র দাস (২৫) ও পূর্বপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোরসালিন মিয়া (২২)। 

ওই স্কুলছাত্রীর পরিবারের বরাতে পুলিশ জানিয়েছে, বুধবার সন্ধ্যায় ওই স্কুলছাত্রী ও তার ১০ বছর বয়সী ফুফাতো বোন নদীর পাড়ে বাতাসে ঘুরতে যান। এসময় তাদের সঙ্গে আরেকজন বন্ধুর দেখা হয়। তারা সেখানে দাঁড়িয়ে গল্প করতে থাকেন। এরপর অভিযুক্তরা সেখানে এসে কিশোর বন্ধুকে তাড়িয়ে দেয় এবং স্কুলছাত্রীকে পাশের একটি নির্জন স্থানে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করেন।  

পুলিশ আরও জানিয়েছে, এ সময়ে ওই স্কুলছাত্রীর সঙ্গে থাকা ফুফাতো বোন ভয়ে চিৎকার করেন। পরে চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। 

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।  


সর্বশেষ সংবাদ