আইইউটি ভর্তি পরীক্ষায় তৃতীয় রাজউক উত্তরার সামি

শাদমান সামি
শাদমান সামি  © সংগৃহীত

গাজীপুরে অবস্থিত ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক শ্রেণির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিতে হয়েছে। ভর্তি পরীক্ষায় এবার তৃতীয় স্থান অধিকার করেছেন রাজধানীর রাজউক উত্তরা মডেল কলেজের উচ্চমাধ্যমিকের শিক্ষার্থী শাদমান সামি।

ভর্তি পরীক্ষায় সাফল্য নিয়ে সামি দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আইইউটিতে ৩য় স্থান অধিকার করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি এই সাফল্যের জন্য আমার বাবা-মা, রাজউক উত্তরা মডেল কলেজের শ্রদ্ধেয় শিক্ষকমন্ডলীসহ আমার অন্যান্য শিক্ষকবৃন্দ এবং আমাকে বিভিন্ন সময়ে যারা সাহায্য করেছেন ও অনুপ্রেরণা দিয়েছেন তাদের সকলের কাছে কৃতজ্ঞ। আমি বিশ্বাস করি মানুষ যদি একান্তভাবে কোনো কিছু পেতে চায় আর তার জন্য পরিশ্রম করে তবে অবশ্যই সে সেটি অর্জন করতে পারে। আমি সবসময় এই নীতি বিশ্বাস করে আমার লক্ষ্য অর্জনে সচেষ্ট ছিলাম। আমার স্বপ্ন একজন ভালো প্রকৌশলী হয়ে মানুষের জন্য কল্যাণকর কাজ করা এবং বিশ্ব-দরবারে বাংলাদেশ এর মর্যাদা সমুন্নত করা।

শুক্রবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয়ে দুপুর সাড়ে ১২টায় এই পরীক্ষা শেষ হয়। এরপর বিকেল সাড়ে ৫টার দিকে ফলাফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.admission.iutoic-dhaka.edu) এই ফলাফল পাওয়া যাচ্ছে।

এবার মোট পাঁচটি বিভাগের ৭২২টি আসনের বিপরীতে ৮ হাজার ৯৬ জন ভর্তিচ্ছু পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেছেন। সে হিসেবে প্রতি আসনের বিপরীতে লড়ছেন ১১ জন ভর্তিচ্ছু।


সর্বশেষ সংবাদ