রোভার স্কাউটের সর্বোচ্চ পদক পেলেন জবির ৪ শিক্ষার্থী

রোভার স্কাউটের সর্বোচ্চ পদক জয়ী জবির চার শিক্ষার্থী
রোভার স্কাউটের সর্বোচ্চ পদক জয়ী জবির চার শিক্ষার্থী  © সংগৃহীত

রোভার স্কাউটসের সর্বোচ্চ অ্যাওয়ার্ড ‘প্রেসিডেন্টস রোভার স্কাউট অ্যাওয়ার্ড’ (পিআরএস) এর জন্য চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) চার শিক্ষার্থী। সোমবার (৪ মার্চ) বাংলাদেশ স্কাউটসের উপ-পরিচালক (প্রোগ্রাম) এ কে এম আশিকুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চার শিক্ষার্থী হলেন- লোকপ্রশাসন বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী আলমগীর হোসেন, ১৩তম ব্যাচের শিক্ষার্থী সাজেদা আক্তার সাথী এবং হিসাববিজ্ঞান বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী মো. নেছার উদ্দীন।

প্রেসিডেন্ট অ্যাওয়ার্ডপ্রাপ্ত ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার-ইন-কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, পিআরএস একটি দীর্ঘযাত্রা। এ অ্যাওয়ার্ড কখনো একা অর্জন করা যায় না। এটি অর্জনের পেছনে কতজনের কতভাবে দিকনির্দেশনা ও পরামর্শ প্রয়োজন হয়, তা শুধু ‘পিআরএস’র একজন পরীক্ষার্থীই জানে।

আরো পড়ুন: প্রত্যন্ত গ্রামে পড়াশোনা, প্রথম চেষ্টায় অ্যাডমিন ক্যাডার ডেন্টাল পড়ুয়া আজাদ

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের জীবনের সম্মানিত শিক্ষক, অগ্রজ ও অনুজদের সার্বিক সহযোগিতা ও নিজ পরিশ্রমের সমষ্টিই আমাদের এ অর্জন। মহান আল্লাহর প্রতি ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

রোভার মো. নেছার উদ্দীন বলেন, প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনের জন্য মনোনীত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। এ অর্জন আমাকে আগামী দিনে স্কাউট আন্দোলন, দেশ ও মানবকল্যাণে কাজ করার জন্য উৎসাহ যোগাবে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি সৃষ্টিকর্তা, আমার পরিবার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সম্মানিত সম্পাদক, লিডারবৃন্দ, সিনিয়র সব পিআরএস ও অন্যান্য সদস্যদের। আমার বন্ধুদের প্রতিও কৃতজ্ঞতা, যাদের আন্তরিক সহযোগিতায় এ সম্মানজনক ও মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড অর্জনের জন্য মনোনীত হয়েছি।


সর্বশেষ সংবাদ