কুবিতে চাকরির সুযোগ, বেতন সর্বোচ্চ ৭৪ হাজার

কুবিতে চাকরির সুযোগ, বেতন সর্বোচ্চ ৭৪ হাজার
কুবিতে চাকরির সুযোগ, বেতন সর্বোচ্চ ৭৪ হাজার  © ফাইল ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) পরিচালক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠানোর আহ্বান করেছে তারা।

পদ: পরিচালক (প.ও উ)

পদসংখ্যা:

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনের সব পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা শ্রেণি অথবা সমমানের জিপিএ বা সিজিপিএ। 

অভিজ্ঞতা: প্রার্থীর ন্যূনতম ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে যেকোনো সরকারি বা আধা সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট বিভাগের প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১৫ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিভাগের উপপরিচালক পদে কাজ করার। এছাড়াও পরিকল্পনা ও উন্নয়ন-বিষয়ক কোনো ডিগ্রি বা ডিপ্লোমা থাকলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। মাইক্রোসফট অফিস ও এক্সেলে দক্ষতা থাকা বাঞ্ছনীয়। সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন অবসরপ্রাপ্ত উচ্চপদস্থ কর্মকর্তারা চুক্তিভিত্তিক চাকরি করতে আগ্রহীদের আবেদনে উৎসাহিত করা হয়েছে।

সর্বোচ্চ বয়স: ৫৫ বছর।

বেতন: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড–৩)

আবেদন:
আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে অথবা ছুটির দিন ব্যতীত অফিস চলাকালে (সকাল ৯টা থেকে বিকেল ৪টা) রেজিস্ট্রার দপ্তর থেকে সংগ্রহ করতে হবে। প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব আবেদন ফরমে আবেদন করতে হবে। প্রার্থীদের সব প্রয়োজনীয় কাগজপত্রসহ ১০ সেট আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে নিজ ঠিকানা সংবলিত ১০ টাকার ডাকটিকিটযুক্ত ফেরত খাম অবশ্যই সংযুক্ত করতে হবে। 

ফি:
জনতা ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে ১,০০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বরাবর, জনতা ব্যাংক লিমিটেড, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা, কোটবাড়ী, কুমিল্লার অনুকূলে এবং আবেদনপত্রে ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার নম্বর, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে।

ঠিকানা: রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ী, কুমিল্লা।

শেষ সময়: ৩০ জানুয়ারি ২০২৩।


সর্বশেষ সংবাদ