এবার বাংলাদেশের পতাকা নিয়ে নেইমারের এডিট করা ছবি ভাইরাল

  © সংগৃহীত

এবার ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের ছবিতে বাংলাদেশের পতাকা এডিট করে বসানো একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। “নেইমারের হাতে বাংলাদেশের পতাকা দেখে চমকে যাওয়ারই কথা। গোল দেওয়ার পর এমন ছবি কারোই চোখে পড়েনি”- ক্যাপশন দিয়ে গত ৩০ নভেম্বর People's Smile-নামে একটি ফেসবুকের পেজ থেকে ছবিটি আপলোড করা হয়েছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেই পোস্টটিতে ১ লাখ ৮১ হাজার রিএক্ট, ৮ হাজার কমেন্ট এবং সাড়ে তিন হাজারেরও বেশিবার শেয়ার করা হয়েছে।

তবে নেইমারের ছবিটি সাম্প্রতিক সময়ের নয়। এটি ২০১৩ সালের কনফেডারেশন কাপের একটি ছবি। আর সেই ছবিতে নেমারের হাতে বাংলাদেশের পতাকা ছিল না। এটি ফটোশপে এডিট করে বসানো হয়েছে। সেই ছবি ও নিউজ সংক্রান্ত বিস্তারিত দেখুন এখানে

২০১৩ সালের সেই ছবিটি

গত ২৭ নভেম্বর মেক্সিকোকে হারানোর পর মেসির এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল। গত ২৭ নভেম্বর ফুটবল বিশ্বকাপের মেক্সিকো-আর্জেন্টিনা খেলা চলাকালীন সময়ে বাংলাদেশের জাতীয় পতাকা নিয়ে মেসির গোল উদযাপনের এই ছবিটি এডিট করা। তবে ভাইরাল হওয়া পোস্টটি একটি ভেরিফাইড পেজ থেকে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশের পতাকা নিয়ে মেসির গোল উদযাপন— এডিট করা ছবি ভাইরাল

জানা যায়, গত ২৮ নভেম্বর Liga Profesional de Fútbol de la AFA নামক আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লীগের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট ও ফেসবুক পেজ থেকে এই  ছবিটি শেয়ার করা হয়। তাতে লেখা ছিল, Lionel Messi Bangladesh That's it. That's the tweet. Bangladesh Football Federation.


সর্বশেষ সংবাদ