সেসিপের গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের ফল শিগগিরই

ক্লাস নিচ্ছেন শিক্ষক
ক্লাস নিচ্ছেন শিক্ষক  © ফাইল ফটো

সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (সেসিপ) আওতাধীন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ২৪৭ জন ট্রেড ইনস্ট্রাক্টর নিয়োগের আবেদনের সময় শেষ হয়েছে। দ্রুত সময়ের মধ্যে প্রার্থীদের নিয়োগের প্রাথমিক সুপারিশ করা হবে।

বুধবার সকালে দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এ তথ্য জানান বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সচিব মো. ওবায়দুর রহমান।

জানা গেছে, সেসিপের এ গণবিজ্ঞপ্তির আওতায় ১৯৮টি স্কুল ও মাদরাসায় সিভিল কনসট্রাকশন ট্রেডের ১১টি, কম্পিউটার ইনফরমেশন টেকনোলজি ট্রেডের ৯৭টি, ড্রেস মেকিং ট্রেডের ১৯টি, ফুড প্রোসেসিং ও প্রিজারভেশন ট্রেডের ১৯টি, জেনারেল ইলেক্ট্রিকাল ওয়ার্কস ট্রেডের ৫৬টি, জেনারেল ইলেকট্রনিকস ট্রেডের ১৭টি, জেনারেল মেকানিক্স ট্রেডের ৩টি, প্লাম্বিং ও পাইপ ফিটিংস ট্রেডের ৮টি, রেফ্রিজারেশন ও এয়ারকন্ডিশনিং ট্রেডের ১৬টি এবং ওয়েল্ডিং ও ফেব্রিকেশন ট্রেডের ১টি পদে ট্রেড ইনসট্রাক্টর বা শিক্ষক নিয়োগ সুপারিশ করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এনটিআরসিএ’র সংশ্লিষ্ট শাখার এক কর্মকর্তা বৃহস্পতিবার সকালে দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, সেসিপের গণবিজ্ঞপ্তিতে আবেদন সংখ্যা অনেক কম। আবেদনের সময়সীমা ২০ জুলাই পর্যন্ত বাড়ানোর পর কিছু প্রার্থী আবেদন করেছেন। আবেদনগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। 

ওই কর্মকর্তা আরও জানান, প্রাথমিকভাবে আবেদনকৃতদের তথ্য যাচাই-বাছাই শেষে নিয়োগের প্রাথমিক সুপারিশ করা হবে। নির্দিষ্ট তারিখ বলা না গেলেই দ্রুতই তাদের নিয়োগের সুপারিশ করা হবে।

এর গত ৫ জুলাই এক বিজ্ঞপ্তিতে সেসিপে আবেদনের সময় বাড়িয়ে বিজ্ঞপ্তি জারি করে এনটিআরসিএ। 


সর্বশেষ সংবাদ