মেডিকেল ছাত্রীকে ‘কুপ্রস্তাব’, বিভাগীয় প্রধানের অপসারণ দাবি

বিভাগীয় প্রধানের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
বিভাগীয় প্রধানের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন  © সংগৃহীত ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজে (মমেক) এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ তুলে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। এ সময় মমেকের একটি বিভাগের বিভাগীয় প্রধানের অপসারণ ও বিচার দাবি করেন শিক্ষার্থীরা। আজ বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল গেটের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, শুধু এখন নয় অভিযুক্ত শিক্ষক বারবার ছাত্রীদের ‘কুপ্রস্তাব’ দেন। বর্তমানে ওই ছাত্রী ভয়ে কলেজ থেকে চলে গেছেন। তিনি আতঙ্কে আছেন। শিক্ষকরা আমাদের বাবার মতো। তারা যদি আমাদের সঙ্গে এমন আচরণ করেন, তাহলে আমরা কোথায় যাব এবং কার কাছ থেকে আদর্শ শিক্ষা গ্রহণ করব।

আরও পড়ুন: টিকা নিয়ে বাড়ি ফেরা হলো না স্কুলছাত্র সাকিবুলের

তারা আরও বলেন, এ রকম শিক্ষক আমরা চাই না। আমরা এর বিচার চাই। আর কেউ যেন শিক্ষার্থীদের সঙ্গে এমন আচরণ না করে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত শিক্ষক বলেন, অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট। কিছু শিক্ষার্থীকে নাম্বার কম দেওয়ার আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মানববন্ধন করেছে।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ অধ্যক্ষ চিত্ত রঞ্জন দেবনাথ বলেন, এ বিষয়ে আজকেই প্রথম শুনলাম। এ বিষয়ে কোনো লিখিত অভিযোগও পাইনি। আমি জরুরী কাজে বাইরে আছি। 


সর্বশেষ সংবাদ