দরজা ভেঙে স্কুলশিক্ষিকার মরদেহ উদ্ধার

দরজা ভেঙে স্কুলশিক্ষিকার মরদেহ উদ্ধার
দরজা ভেঙে স্কুলশিক্ষিকার মরদেহ উদ্ধার  © ফাইল ছবি

নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকায় একটি বাসায় তৃতীয় তলার কক্ষ থেকে এক স্কুলশিক্ষিকার মরদেহ উদ্ধার করা হয়ছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে মডেল থানা পুলিশ ওই কক্ষের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওই শিক্ষিকা হলেন, নাজমুন্নাহার (৫২)। তিনি নেত্রকোনা শহরের রাজুর বাজার কলেজিয়েট স্কুলের বাংলা শিক্ষক ছিলেন। তার বাবার বাড়ি নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা এলাকার তাতিয়র গ্রামে।

পড়ুন: শ্রেণিকক্ষে নাচের ভিডিও ভাইরাল, পাঁচ শিক্ষিকা বরখাস্ত

তিনি শহরের মোক্তারপাড়া এলাকায় দেওয়ান ভবন নামে একটি পাঁচ তলার ভবনের তৃতীয় তলায় বাসা ভাড়া নিয়ে একা থাকতেন। পুলিশ জানায়, নাজমুন্নাহার গত বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত তার কোনো সাড়া-শব্দ না পেয়ে পাশের ইউনিটের লোকজন দরজায় ধাক্কা দেন।

পড়ুন: স্বামীর বাইক থেকে পড়ে বাসচাপায় প্রাথমিকের শিক্ষিকা নিহত

পরে মোবাইলে চেষ্টা করেও সাড়া না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে বিছানা থেকে রাত ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পড়ুন: গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক

নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা জানান, ওই শিক্ষিকার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন শেষে শনিবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত রহহস্য জানা যাবে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


সর্বশেষ সংবাদ