জমি নিয়ে বিরোধে এইচএসসি পরীক্ষার্থী খুন

পিয়াস মিয়া
পিয়াস মিয়া  © সংগৃহীত

নেত্রকোনার আটপাড়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে পিয়াস মিয়া (১৯) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তিনি এবার তেলিগাতি সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন। এ ঘটনায় নিহত পরীক্ষার্থীর বোন ও দুলাভাইকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ ডিসেম্বর) রাতে শ্রীরামপাশা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আটক ব্যক্তিরা হলেন পিয়াসের বোন হেনা আক্তার (৩২) ও দুলাভাই সুনু ফকির (৪০)। পিয়াস ওই গ্রামের মৃত মজু মিয়ার ছেলে।

আরও পড়ুন: জমি নিয়ে বিরোধের জেরে ৯ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি নিয়ে পিয়াসের সঙ্গে তার বড় বোন ও দুলাভাইয়ের বিরোধ চলছিল। এ নিয়ে গতকাল সন্ধ্যায় পিয়াসের মা রুমেলা আক্তারের (৫০) সঙ্গে হেনা আক্তারের বাগ্‌বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে হেনার স্বামী সুনু ফকিরও ঝগড়ায় জড়ান। বিষয়টি দেখে পিয়াস মিয়া তার মাকে ঝগড়া থেকে ফিরিয়ে আনতে যান। এ সময় দুলাভাই সুনু ফকির খেপে গিয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে পিয়াস মিয়ার গলায় আঘাত করেন।

আরও পড়ুন: জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা করা হলো কলেজছাত্রকে

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর ইকবাল বলেন, ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনা মামলার প্রস্তুতি চলছে। খুনের ঘটনায় জড়িত অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।

 


সর্বশেষ সংবাদ