গুলিবিদ্ধ হওয়ার চারদিন পর কলেজছাত্র রাব্বির মৃত্যু

মো. বেলাল হোসেন রাব্বি
মো. বেলাল হোসেন রাব্বি  © সংগৃহীত

রাজধানীর মালিবাগে কোটা সংস্কার আন্দোলনের মিছিলে অংশ নিয়ে গুলিবিদ্ধ হওয়া মো. বেলাল হোসেন রাব্বি নামে এক কলেজছাত্র চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মো. বেলাল হোসেন রাব্বি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডর হাজী আবদুর মিয়ার বাড়ির মৃত কবির হোসেন মিয়ার একমাত্র ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়, আর্থিক স্বচ্ছলতার জন্য মিরপুর বাংলা কলেজে ভর্তি হয়ে ঢাকায় মালিবাগে একটা মার্কেটের লিফটম্যানের কাজ করতো বেলাল হোসেন রাব্বি। ডিউটি শেষে কোটা সংস্কার আন্দোলনের মিছিলে অংশ নেন তিনি।

গত ৪ আগস্ট রোববার গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে আইসিইউতে চিকিৎসা অবস্থায় ছিলেন। আজ তার মৃত্যু হয়। তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে। এদিকে মরদেহ নিয়ে আসার পর শোকের ছায়া নেমে এসেছে পরিবার জুড়ে।  

নিহতের ছোট বোন পুতুল বলেন, আমাদের বাবা নেই। ভাই আমাদের পরিবারের খরচ চালাতো। সে পড়াশোনার পাশাপাশি লিফটম্যানের চাকরি করতো। তার বিদেশ যাওয়ার কথা ছিল। সেই বিদেশ আর যাওয়া হলো না। আমার মা আর ছেলেকে বুকে নিতে পারবে না। আমরা আর কাউকে ভাইয়া ডাকতে পারবো না।  

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান জানান, বেলাল হোসেনের গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সংবাদ পেয়েছি। তার পরিবারের সঙ্গে কথা হয়েছে। আজ রাত ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। আমি তার পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।


সর্বশেষ সংবাদ