নদীতে গোসলে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু, ৭ ঘণ্টা পর লাশ উদ্ধার 

  © ফাইল ফটো

নেত্রকোণার আটপাড়ায় নদীতে গোসল করতে গিয়ে লিওন (১৪) নামে এক স্কুলছাত্রের নিখোঁজের ৭ ঘণ্টা পর নদী থেকে লাশ উদ্ধার করা হয়েছে।  শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যার পর আটপাড়া মদন সীমানার মঙ্গলশ্রী গ্রামের পেছনে মগরা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

লিওন আটপাড়া উপজেলার মঙ্গলশ্রী গ্রামের দীপু মিয়ার ছেলে ও মদন জাহাঙ্গীরপুর টি আমিন সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। 

স্থানীয় ও মদন ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মদন ও আটপাড়া উপজেলা মাঝখান দিয়ে প্রবাহিত মগড়া নদীতে লিওন শনিবার দুপুরে গোসলে নামে। এরপর নদীর স্রোতে সে নিখোঁজ হয়। পরে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে মদন ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। মদন ফায়ার সার্ভিসের লোকজন এসে খোঁজাখুঁজি করে না পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেন। বিকালে তারা এসে উদ্ধার অভিযান শুরু করলে সন্ধ্যার পরে লিওনের মরদেহ মগরা নদী থেকে উদ্ধার করা হয়।

মদন ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার আবুল কালাম বলেন, খবর পেয়ে আমরা দুপুরে ওই ছাত্রকে উদ্ধারের জন্য অভিযানে যাই। প্রাথমিকভাবে খুঁজাখুঁজি করে না পেয়ে পরে ময়মনসিংহ ডুবুরি দলকে খবর দেই। ডুবুরি দল বিকেলে এসে উদ্ধার অভিযান শুরু করলে সন্ধ্যার পর তার মরদেহ উদ্ধার করা হয়।

আটপাড়া থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, নিখোঁজের ৭ ঘণ্টা পর লিয়ন নামে এক স্কুল ছাত্রের মরদেহ মগড়া নদী থেকে উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ