পুলিশ সদস্য নিহতের ঘটনায় পল্টন থানায় মামলা

পুলিশ নিহতের ঘটনায় পল্টন থানায় মামলা
পুলিশ নিহতের ঘটনায় পল্টন থানায় মামলা  © সংগৃহীত

বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (২৯ অক্টোবর) সকালে ডিএমপির পল্টন মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে। 

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, পুলিশ সদস্য হত্যার ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের হয়েছে। তবে মামলার আসামীর বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে জানান তিনি।

এর আগে শনিবার (২৮ অক্টোবর) বিএনপি, আওয়ামী লীগ ও জামায়াতের মহাসমাবেশ ঘিরে সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বিকেল ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ফকিরাপুল এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় ওই পুলিশ সদস্যকে ঢামেকে আনা হয়। তার মাথায় গুরুতর আঘাত ছিল। 

নিহত পুলিশ সদস্যের নাম মো. আমিরুল ইসলাম পারভেজ। তার বাবার নাম মো. সেকান্দার আলী মোল্লা। তার বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চরকাটারী গ্রামে।

তিনি কনস্টেবল হিসেবে ডিএমপির কাউন্টার টেররিজম ইনভেস্টিগেশন বিভাগে কর্মরত ছিলেন। তিনি ১৩-০৮-২০১১ তারিখে চাকরিতে যোগদান করেছিলেন।


সর্বশেষ সংবাদ