বিএনপির ঘোষণার পর ২৮ অক্টোবর আওয়ামীলীগও মাঠে থাকবে

আওয়ামীলীগ ও বিএনপির লোগো
আওয়ামীলীগ ও বিএনপির লোগো  © সংগৃহীত

আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। সেদিন বিএনপির মহাসমাবেশের পাল্টা কর্মসূচি পরিকল্পনা করছে আওয়ামীলীগ। রাজধানীর বায়তুল মোকাররম জামে মসজিদের দক্ষিণ গেইটে সমাবেশের প্রস্তুতি নিচ্ছে মহানগর আওয়ামীলীগ।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বলেন, ২৮ অক্টোবর আমাদের কর্মসূচি রয়েছে। সেদিন কী হবে, সে বিষয়ে আগামী ২৫ অক্টোবর তেজগাঁও ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে একটি প্রতিনিধি সভা হবে। সেই সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কর্মসূচি ঘোষণা করবেন।

আগামী ২৮ অক্টোবর চট্টগ্রাম কর্ণফুলী টানেল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। সেদিন চট্রগ্রামে সুধী সমাবেশ ও জনসভা করবে আওয়ামীলীগ। তবে কেন্দ্রের অধিকাংশ নেতা ঢাকা অবস্থান করবেন। 

এর আগে আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করেছিল বিএনপি। বুধবার (১৮ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশ থেকে এই কর্মসূচির ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

মির্জা ফখরুল বলেন, ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ করব। এই মহাসমাবেশ থেকে আমাদের মহাযাত্রা শুরু হবে।

তিনি বলেন, ২৮ তারিখের মহাসমাবেশের পর আমরা আর থামব না। টানা কর্মসূচি চলবে। অনেক বাধা বিপত্তি আসবে। শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে অশান্তির এ সরকারের পতন ঘটাব আমরা


সর্বশেষ সংবাদ