‘কুরআন-সুন্নাহর বাইরে প্রধানমন্ত্রী কিছু করবেন না’

আসাদুজ্জামান খান
আসাদুজ্জামান খান  © ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হৃদয় দিয়ে ইসলাম ধর্মকে ধারণ করেন। তিনি পরিষ্কারভাবে ঘোষণা দিয়েছেন- পবিত্র কুরআন-সুন্নাহর বাইরে কিছু করবেন না এবং যথার্থই আজ পর্যন্ত কুরআন ও সুন্নাহর বাইরে কিছু করেননি তিনি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) চট্টগ্রামের সাতকানিয়া এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কওমি মাদ্রাসার শিক্ষাকে স্বীকৃতি দেওয়ার জন্য অনেকে অনেক কথা বলেছেন। কিন্তু কেউ কিছু করে যেতে পারেন নাই। মাননীয় প্রধানমন্ত্রী তা করে দেখিয়েছেন।

মাদক প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক আমাদের দেশে তৈরি হয় না। বিভিন্ন দেশ থেকে মাদক আমাদের দেশে আসে। আবার ট্রানজিটের মাধ্যমে নাকি দেশের বাইরেও যায়। আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছি। মাদক মামলায় সর্বোচ্চ শাস্তির বিধান হয়েছে।

চট্টগ্রাম-১৫ আসনের এমপি প্রফেসর ড. আবু রেজা নদভীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাঈন উদ্দিন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মো. শহীদ আতাহুর হোসেন, বাইতুল ইজ্জতে বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার অ্যান্ড কলেজে কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মসিউর রহমান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রজেক্ট ডিরেক্টর আতাউর রহমান, চট্টগ্রাম রেঞ্জের এডিশনাল ডিআইজি প্রবীর কুমার রায়, জেলা প্রশাসক মমিনুর রহমান,  জেলা পুলিশ সুপার এসএম শফি উল্লাহ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ ইদ্রিস কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মির্জা কচির উদ্দীন, অ্যাডভোকেট জহির উদ্দিন, বিজয় কুমার বড়ুয়া, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের। এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথিকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী। এ সময় জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ