নিখোঁজ হননি মরিয়ম মান্নানের মা

মরিয়ম মান্নান ও তার মা
মরিয়ম মান্নান ও তার মা  © ফাইল ফটাে

খুলনার মহেশ্বরপাশা থেকে নিখোঁজ হওয়ার পর উদ্ধার হওয়া রহিমা খাতুন দ্বিতীয়বার নিখোঁজ হননি এবং সুস্থ অবস্থায় তার ছোট মেয়ে আদুরী আক্তারের হেফাজতে রয়েছেন বলে নিশ্চিত করেছেন আদুরী আক্তার। এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে পড়ে রহিমা খাতুন পুনরায় খুলনায় ভাড়া বাসা থেকে নিখোঁজ হয়েছেন।

আজ সোমবার (১৭ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে দ্যা ডেইলি ক্যাম্পাসকে আদুরী বলেন, ‘আমার মা পুনরায় নিখোঁজ হয়েছেন এই তথ্যটি গুজব। তিনি আমার সাথেই রয়েছেন এবং সুস্থ রয়েছেন। একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে মায়ের পুনরায় নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়েছে।’

রহিমা খাতুনের দ্বিতীয়বার নিখোঁজ হওয়ায় প্রসঙ্গে তার ভাই-বোনদের মন্তব্যের বিষয়ে আদুরী বলেন, ‘আমার বোন মরিয়ম মান্নানকে মায়ের পুনরায় নিখোঁজ হওয়ার বিষয়ে অনেক সাংবাদিকরা ফোনকল দিয়েছিলেন, তবে তিনি কাউকে নিশ্চিত করেননি যে মা পুনরায় নিখোঁজ হয়েছেন। আর বিভিন্ন গণমাধ্যমে আমার ভাইয়ের জবানবন্দির কথা বলা হচ্ছে। আমরা ছয়-বোন, আমার ভাই কেনো আলাদাভাবে জবানবন্দী দিয়েছে কিনা সেটি আমি জানি না।’’

প্রসঙ্গত, এর আগে দৌলতপুরের মহেশ্বরপাশার বণিকপাড়া থেকে গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে নিখোঁজ হয়েছিলেন রহিমা বেগম। প্রতিবেশীদের সঙ্গে জমির বিরোধের জেরে তাকে অপহরণ করা হয়েছে জানিয়ে ফেসবুক, সংবাদমাধ্যমসহ বিভিন্ন প্লাটফর্মে অভিযোগ করেন মরিয়ম।

এ ঘটনায় মামলাও করা হয়, গ্রেপ্তার হন রহিমার দ্বিতীয় স্বামী ও প্রতিবেশিসহ ৬ জন। ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সৈয়দপুর গ্রামে একটি বাড়ি থেকে গত ২৪ সেপ্টেম্বর রাতে অক্ষত ও স্বাভাবিক অবস্থায় উদ্ধার করা হয় রহিমাকে। আদালতে তিনি অপহরণ হয়েছিলেন বলে জানালেও পরে মরিয়মই জানান, ঘটনাটি অপহরণ ছিল না।


সর্বশেষ সংবাদ