১০ লাখ টাকায় সুবাহ-ইলিয়াসের মামলা আপস

সুবাহ-ইলিয়াস
সুবাহ-ইলিয়াস   © সংগৃহীত

গত বছরের শেষ দিকে সংগীতশিল্পী ইলিয়াস হোসেন ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার বিয়ের বিষয়টি প্রকাশে আসে। তারা নিজেরাই বিষয়টি প্রকাশ্যে আনেন। এর আগে, সেই বছরের ১ ডিসেম্বর বিয়ে করেছিলেন তারা। তবে মাস না পেরোতেই নানাবিধ আলোচনা-সমালোচনার জন্ম দেয় তাদের এই বিয়ে-সংসার। এক পর্যায়ে একে অপরকে মারধরের অভিযোগও উঠে।

এ নিয়ে ইলিয়াস হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন সুবাহ। তবে এবার সেই মামলায় আপস করলেন সুবাহ। এজন্য আপস বিনিময় হিসেবে ইলিয়াসের থেকে ১০ লাখ টাকা নিয়েছেন সুবাহ।

সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক সাবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হন সুবাহ ও ইলিয়াস।

এ সময় তিনি জানান, ‘ইলিয়াসের বিরুদ্ধে তার আর কোনো অভিযোগ নেই। তারা পারিবারিকভাবে আপস করে নিয়েছেন।’

সুবাহ বিচারককে বলেছেন, ‘আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মীমাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। যে সংসার করবে না, তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবনে ভালো থাকুক, আর আমি আমার জীবনে ভালো থাকি।’

এ ব্যাপারে গায়ক ইলিয়াস বলেছেন, ‘সুবাহ ২০ লাখ টাকা দাবি করেছিলেন। তবে পারিবারিকভাবে আলোচনার মাধ্যমে আমরা মীমাংসা করে নিয়েছি।’

এদিকে মামলার বিচারক সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষে আগামী ২৭ জুলাই মামলাটির রায় ঘোষণার দিন ধার্য করেছেন।


সর্বশেষ সংবাদ