বৃষ্টি শেষ, মঞ্চে উঠবে এ আর রহমান

মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়াম
মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়াম  © সংগৃহীত

রাজধানীর মিরপুরে বৃষ্টি থেমেছে। মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে শুরু হওয়া বৃষ্টি থামে ৭টা ২০ মিনিটের দিকে। মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ অনুষ্ঠানে এখন এ আর রহমানের জন্য অপেক্ষা করছেন দর্শকরা।

আয়োজকরা জানিয়েছেন, বৃষ্টি যেহেতু থেমেছে, দ্রুতই মঞ্চে আসবেন অস্কারজয়ী সুরকার এ আর রহমান।

বৃষ্টি শুরু হলে মাঠে থাকা দর্শকরা চরম ভোগান্তিতে পড়েন। বিভিন্নভাবে তারা বৃষ্টি থেকে বাঁচার চেষ্টা করেন। কেউ কেউ চেয়ার উল্টো করে বৃষ্টি থেকে বাঁচার চেষ্টা করেন। কেউবা ব্যাগ, কেউবা ককশিটের বক্স মাথায় দিয়ে বৃষ্টি থেকে নিজেদের রক্ষা করেন।

আরও পড়ুন: চড় খাওয়ার পরে টিকিট বিক্রি বেড়েছে ক্রিসের কমেডি অনুষ্ঠানের!

বৃষ্টি থেমে যাওয়ায় গোল্ড আর প্লাটিনামের দর্শকরা মাঠে ঢুকছেন। তবে ফোমের চেয়ার হওয়াতে কিছুটা সমস্যায় পড়তে হচ্ছে দর্শকদের। গোল্ড ক্যাটাগরির চেয়ার বৃষ্টিতে ভিজে গেছে। মাঠের বিভিন্ন প্রান্তে পানি জমেছে। আয়োজকরা মঞ্চ গোছানোর কাজ চালিয়ে যাচ্ছেন।

এর আগে কনসার্ট শুরুর পর মাইলস ও মমতাজ গান পরিবেশন করেন। এরপরই অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমানের মঞ্চে ওঠার কথা ছিলো। তার আগেই শুরু হয় বৃষ্টি। শুরুতে গুড়ি গুড়ি হলেও মুহূর্তে মুষলধারে বৃষ্টি পড়তে থাকে। বৃষ্টির মাত্রা বাড়তে থাকায় গ্যালারির দর্শকেরা দৌড়ে নিরাপদে আশ্রয় নিলেও ৫ ও ১০ হাজার টাকার টিকিটের দর্শকের অধিকাংশের বৃষ্টিতে ভিজতে দেখা যায়।

গত রবিবার রাতে প্রায় ১০০ সঙ্গী নিয়ে বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন এ আর রহমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে ৩৫টি গান গাওয়ার কথা রয়েছে তার। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ। এ আর রহমান বঙ্গবন্ধুকে নিয়ে বাংলা ও হিন্দিতে দুটি গানের সুর ও সংগীত করেছেন।


সর্বশেষ সংবাদ