নারী-পুরুষ শুধু মায়ায় আটকায়: পরীমনি

পরীমণি
পরীমণি  © সংগৃহীত

সম্প্রতি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও সোফি গ্রেগরি নিজেদের সম্মতিতেই ১৮ বছরের সংসার জীবনের ইতি টেনে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। এমন ঘটনায় বাংলাদেশের সোশ্যাল আঙিনা বেশ সরগরম। এই সূত্রে একটি পোস্ট ভাইরাল হয়েছে। যেখানে লেখা, ‘জাস্টিন ট্রুডোর ক্ষমতায়, বিল গেটসের টাকায়, ফুটবলার হাকিমির জনপ্রিয়তায়, হুমায়ন ফরিদীর ভালোবাসায়, তাহসানের কন্ঠে কিংবা হৃতিক রোশানের স্মার্টনেসে। কোনও কিছুই নারীকে আটকাতে পারেনি। বলতে পারবেন নারী আসলে কিসে আটকায়?’ 

এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে এখন একটি ট্রেন্ড চলছে, ‘নারী বা পুরুষ কিসে আটকায়’। অনেকে প্রাসঙ্গিক এই মন্তব্যকে সমর্থন দিলেও কেউ কেউ এর বিপক্ষে যুক্তি দাঁড় করাচ্ছেন। সেই তালিকায় যুক্ত হলো ঢালিউডের জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা পরীমণি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় শিরোনামে থাকেন পরীমণি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ এই অভিনেত্রী।

রবিবার (১৩ আগস্ট) রাতে নিজের ফেসবুকে ছেলে রাজ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন— ‘নারী, পুরুষ কিংবা মানুষ, কিসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়।’ পাশে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

আরও পড়ুন: ‘নারী আসলে কিসে আটকায়?’ জানালেন ফারিয়া ও সোহানা সাবা

অভিনেত্রীর এই পোস্টে কমেন্ট করে সহমত পোষণ করেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। মা হিসেবে পরীর প্রশংসা করেন অনেকেই। একজন লেখেন, আমি তো পদ্ম বাবা সোনাটায় আটকাইয়া গেছি। আরেকজন মজা করে লেখেন, আমি তো শুধু পড়ালেখায় আটকাই।

ভালোবাসে বিয়ে করেও এখন আলাদা থাকছেন পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। গত ২০ মে পরীকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে যান তার স্বামী । এর পর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। গত ১০ আগস্ট তার একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য এক বছর পূর্ণ করল। ছেলেকে নিয়েই সকল ব্যস্ততা তার।


সর্বশেষ সংবাদ