আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে, বাকি আছে শুধু মৃত্যু: নোবেল

মাইনুল আহসান নোবেল
মাইনুল আহসান নোবেল  © সংগৃহীত

ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে খ্যাতি লাভ করা বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। গান গেয়েই তাঁর খ্যাতি। এখন অবশ্য বিতর্কিত মন্তব্যের জন্যই খবরের শিরোনামে থাকেন। সংগীতের চেয়ে বেশি বিতর্কের কারণে শিরোনাম দখল করেছেন। কখনো স্ত্রীর সঙ্গে ঝামেলা, আবার কখনো বিশ্বকবী রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে উদ্ভট মন্তব্য করেছেন তিনি। যা নিয়ে রীতিমত কটাক্ষ ও সমালোচনাও হয়। এবার তার ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে বলে জানালেন। 

মঙ্গলবার (১১ এপ্রিল) সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এসব লেখেন তিনি।

তিনি লেখেন, ‘আমার জীবনে প্রতিটি ঘটনা অপ্রত্যাশিতভাবে ঘটেছে। যা হৃদয়বিদারক। হতে পারে তা মাদক ও অ্যালকোহল। আমার মাথায় ৭০টি সেলাই এবং আমার সাবেক স্ত্রী এতে খুশি।’

তিনি আরও লেখেন, ‘আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে। এখন বাকি আছে শুধু মৃত্যু। তোমাকে সুস্বাগতম প্রিয়তমা। তোমাকে আলিঙ্গন করতে প্রস্তুত আমি।’ তার এই পোস্টে নেটিজেনরা মন্তব্য করে বলেছেন, হতাশ হবেন না ভাই। আবার কেউ বলেছেন, কয়েকদিন পর আবার সব আগের মতো হয়ে যাবে নোবেলের।

গোপালগঞ্জের ছেলে নোবেলের উত্থান কলকাতার জি বাংলা চ্যানেলে প্রচারিত ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো থেকে। গান বিষয়ক ওই প্রতিযোগিতায় তিনি দ্বিতীয় রানারআপ হয়েছিলেন। যদিও নোবেলের দাবি ছিল, চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার তিনিই ছিলেন। তার অভিযোগ, দর্শকদের পছন্দে শীর্ষে থাকলেও শো-এর বিচারকরা তার সঙ্গে অবিচার করেছেন।

 বাংলাদেশি সুরকার প্রিন্স মাহমুদকে কটূক্তি, দেশের জাতীয় সংগীত নিয়ে বেফাঁস কথা, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে দুই দফায় আপত্তিকর মন্তব্য এবং মাদক সেবনসহ অনিয়ন্ত্রিত জীবনযাপন তাকে বিতর্কের শীর্ষে নিয়ে যায়। তবে ধারাবাহিক সেই বিতর্ক থেকে অনেকটাই বেরিয়ে এসেছেন নোবেল।


সর্বশেষ সংবাদ