চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচন

আ’লীগের মনোনয়ন কিনবেন মাহি

মাহিয়া মাহি
মাহিয়া মাহি  © সংগৃহীত

২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদের নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনের দুটিতেই জয় পায় বিএনপি। চলতি মাসের ১১ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আমিনুল ইসলাম জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় ওই আসনটি শূন্য হয়।

ইতোমধ্যে ওই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর এ নির্বাচনে অংশ নিতে এরই মধ্যে প্রচারণা শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। উপনির্বাচনে আওয়া লীগের মনোনয়ন অন্তত ১০ জন নেতা।

এই তালিকায় যুক্ত হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি । ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন কিনবেন তিনি।

মঙ্গলবার সংবাদমাধ্যমকে  তথ্যটি নিশ্চিত করেছেন মাহি নিজেই। তিনি জানান, আগামী ২৯ ডিসেম্বর ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন। এদিন বিকেলে ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করবেন তিনি।

মাহিয়া মাহি বলেন, ‘আমার দাদার বাড়ি চাপাইনবাবগঞ্জ-২ আসনে। এটা বিএনপি অধ্যুষিত এলাকা। এখানে অনেক দিন ধরেই আওয়ামী লীগের নেতৃত্ব আসছে না। আমার বিশ্বাস যদি মনোনয়ন পাই জিতে আসতে পারবো।’

উল্লেখ্য, বেশ কিছুদিন থেকে রাজনীতির মাঠে সক্রিয় মাহিয়া মাহি। কিছু দিন আগে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।


সর্বশেষ সংবাদ