গান গাইতে সৌদি আরব যাচ্ছেন মমতাজ

সুর সম্রাজ্ঞী মমতাজ বেগম
সুর সম্রাজ্ঞী মমতাজ বেগম  © সংগৃহীত

আগামী ৭ অক্টোবর মঞ্চ মাতাবেন ফোক গানের সুর সম্রাজ্ঞী মমতাজ বেগম, তাও আবার সৌদি আরবের জেদ্দায়। জেদ্দায় তিনি অংশ নিবেন বাংলাদেশ মিউজিকাল শো ‘প্রবাসীদের আনন্দ উৎসব’ অনুষ্ঠানে। এই মিউজিকাল শো অনুষ্ঠিত হতে যাচ্ছে সৌদি আরব সরকারের অনুমোদনে। অনুষ্ঠানটি হবে বাংলাদেশি ব্যবসায়ীদের তত্ত্বাবধানে এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির আয়োজনে  ।

জেদ্দার বাগদাদীয়া কারাম হোটেলে গত বুধবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান আয়োজক কমিটির সদস্য সারতাজুল আলম দিপু।

তিনি বলেন, সৌদিতে বাংলাদেশীদের সবচেয়ে বড় মিউজিকাল শো অনুষ্ঠিত হতে যাচ্ছে যেখানে সুর সম্রাজ্ঞী মমতাজ ছাড়াও থাকছেন ৯০ দশকের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কাজল, কণ্ঠশিল্পী ঝিলিক, শিল্পী বাবলী সরকার, কণ্ঠশিল্পী প্রমা শেখ, রাইসা রোস। আরও থাকছে লেজার শো এবং স্থানীয় শিল্পীদের নাচ গান।

আরও পড়ুন: রাবির ‘সি’ ইউনিটের পঞ্চম মেধাতালিকা প্রকাশ

ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির চেয়ারম্যান হাইফা মাহমুদ নাজি বলেন,  জেদ্দার আসফান এলাকার আল-ফোরসিয়ায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় এই অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। বাংলাদেশ মিউজিকাল শো’তে থাকছে বাংলাদেশিসহ বিভিন্ন কোম্পানির স্টল। এ ছাড়া অনুষ্ঠানে থাকছে র‍্যাফেল ড্র।

আতাউর রহমান ভূঁইয়া ও মারুওয়া উয়াজিউল্লাহর যৌথ সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির চেয়ারম্যান হাইফা মাহমুদ নাজি, আয়োজক কমিটির হাবিবুর রহমান ব্যাপারী, কামরুল হাসান জুয়েল, মোশারফ হোসেন খান, মোহাম্মদ মিল্লাত ও আজিজুর রহমান মিলন।

সৌদি আসার খবরে এক ভিডিও বার্তায়মমতাজ জানান, ‘সৌদিতে এর আগে ওমরাহ করতে গিয়েছি। এত বড় গানের অনুষ্ঠানে এই প্রথম অতিথি হয়ে আসছি। সৌদিতে আমার অসাধারণ সব ভক্ত আছেন, আমি খুবই উৎফুল্ল এ সফরের জন্য।’


সর্বশেষ সংবাদ