মেসির গোল আটকে তোপের মুখে এমবাপ্পে

মেসি-এমবাপ্পে
মেসি-এমবাপ্পে  © সংগৃহীত

লিওনেল মেসির অ্যাসিস্ট থেকে নেইমারের একমাত্র গোলে ব্রেস্টকে ১-০ ব্যবধানে পরাজিত করেছে পিএসজি। চলতি মৌসুমে ১০ম গোল করলেন ব্রাজিলিয়ান এ তারকা। মেসি গোল করিয়েই যাচ্ছেন সতীর্থদের দিয়ে। তবে মেসির গোলের সংখ্যা চোখে পড়ার মতো কমে গেছে শেষ দুই মৌসুমে। সব মিলিয়ে শেষ চার ম্যাচে গোল নেই তার। ম্যাচে অবশ্য সে খরা কাটানোর সুযোগ এসেছিল তার সামনে। যদিও কিলিয়ান এমবাপ্পের কারণে সেটা আর গোলে রূপ পায়নি। মেসির নিশ্চিত সে ‘গোল’ আটকে দিয়ে পিএসজি তারকা রীতিমতো তোপের মুখেই পড়ে গেছেন।

পিএসজির সবশেষ ম্যাচে মেসির সামনে সুযোগটা এসেছিল ১৯ মিনিটে। পেনাল্টি অঞ্চলে বলটা ফাঁকায় পেয়ে যান তিনি। এরপর আর্জেন্টাইন অধিনায়ক মেসি দারুণভাবে বুক দিয়ে আয়ত্বে নিয়ে বাম পায়ের ভলিতে আছড়ে ফেলতে চান প্রতিপক্ষ গোলমুখে। বলটা এগোচ্ছিলও গোলের দিকেই। 

তবে তখনই প্রতিপক্ষ ডিফেন্ডারের মতো করে পিএসজি তারকা এমবাপ্পে সেই বলটা দেন আটকে। শটের রাস্তাতেই থাকা তিনি কোনো প্রতিক্রিয়া দেখানোর আগেই বলটা এসে আঘাত করে পায়ে। তার গায়ে লেগেই বলটা চলে যায় বাইরে।

আরও পড়ুন: জেসুস-কুতিনহোকে বাদ দিয়ে ব্রাজিলের দল ঘোষণা

ভিডিওটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভক্তদের তোপের মুখে পড়েছেন এমবাপ্পে। ভক্তদের কারো কারো মনে হচ্ছে, এমন কিছু বুঝি হয়েছে এমবাপের ইচ্ছা থেকে। 

পিএসজি যদিও ম্যাচটা থেকে জয় তুলে নিয়েছে, ম্যাচের ৩০ মিনিটে মেসি এক অবিশ্বাস্য পাস দিয়েছেন নেইমারকে। তা থেকেই হয়েছে গোল। ম্যাচসেরাও হয়েছেন তিনিই। তবে ভক্তদের এমন আচরণে পিএসজির বড় ক্ষতি হয়ে গেছে। 


সর্বশেষ সংবাদ