শাবিপ্রবিতে ৬ষ্ঠ ধাপের ভর্তি ২৩ ফেব্রুয়ারি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষে ৬ষ্ঠ ধাপের ভর্তি প্রক্রিয়ার সময়সূচি নির্ধারণ করা হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুই ইউনিটের ভর্তি প্রক্রিয়া অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টায় বিজ্ঞান অনুষদভুক্ত ‘এ-১’ ইউনিটে ৬১৫৬-৬৬৫৫ পর্যন্ত র‌্যাংকিংয়ে থাকা শিক্ষার্থীদের ভর্তি নেওয়া হবে।

অপরদিকে দুপুর ১টায় সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটে ভর্তির জন্য বিজ্ঞান বিভাগ থেকে ১৬২১-১৭২০ পর্যন্ত, বাণিজ্য বিভাগের ৪৬৪-৯৬৩ পর্যন্ত ও মানবিক বিভাগের ১৪৭৫-১৭২৪ পর্যন্ত র‌্যাংকিংয়ে অবস্থানকারী শিক্ষার্থীদের ভর্তির জন্য ডাকা হয়েছে।

এছাড়া ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য admission.sust.edu.bd ওয়েবসাইটে জানা যাবে।

এদিকে ভর্তি পরীক্ষার সাড়ে তিন মাস পার হলেও এখানো ভর্তি কার্যক্রম শেষ করতে না পারায় শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করেছেন। নির্ধারিত সময়ে ভর্তি শেষ করতে না পারাকে তারা গুচ্ছের সমন্বয়হীনতাকে দায়ী করেছেন। ভর্তি অফিস জানায়, বারবার মেধাতালিকা প্রকাশের পরও পর্যাপ্ত শিক্ষার্থী না পাওয়ায় ভর্তি শেষ করতে দেরি হচ্ছে। এছাড়া ভিসি বিরোধী আন্দোলনেও স্বাভাবিকভাবে ভর্তির কাজ চলমান ছিলো না। ভর্তির কাজ শেষ হওয়ার পরপরই ক্লাস শুরু হবে।


সর্বশেষ সংবাদ