মাভাবিপ্রবিতে ভিপি নুরের ওপর ছাত্রলীগের হামলা

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  © ফাইল ফটো

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ছাত্রলীগের হামলায় ভিপি নুরসহ যুব অধিকার পরিষদের প্রায় ৪০ জন নেতা-কর্মী আহত হয়েছেন। আত্মরক্ষায় তারা পার্শ্ববর্তী পুলিশ ফাঁড়িতে আশ্রয় নিয়েছেন। 

বুধবার (১৭ নভেম্বর) আওয়ামী মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সেখানে এই ঘটনা ঘটে।

সূত্র থেকে জানা যায়, ছাত্রলীগ আক্রমণ করাই ভিপি নুরসহ প্রায় ৪০ জন নেতা কর্মী মাভাবিপ্রবির পার্শ্ববর্তী কাগমারী পুলিশ ফাঁড়িতে পুলিশি হেফাজতে রয়েছে।

ভিপি নুর বলেন, আমরা টাঙ্গাইলের মাওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের জন্য এসেছিলাম। সেই সময় ছাত্রলীগের ছেলেরা আমাদের উপর অর্তকিত লাঠি-সোটা নিয়ে হামলা করে। আমরা আত্মরক্ষাতে একটি ফাঁড়িতে অবস্থান করছি। ডিসির কাছে সাহায্য চাইলে তিনি আমাদের ফিরে যেতে বলে।

তিনি আরও বলেন, দেশে এখন ফ্যাসিবাদি রাজত্ব চালাচ্ছে সরকার। দেশে কোন আইন শৃঙ্খলা নেই। এভাবে দেশ চলতে পারেনা। আমরা দেখেছি বাকশাল যখন কায়েম হয়েছিল তখন দেশ এভাবে চলছিল। আমরা আশা করি এই অবস্থা থেকে একদিন দেশ মুক্ত হবে।


সর্বশেষ সংবাদ