পবিপ্রবি ডেপুটি রেজিস্ট্রারের অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি

মো: মিজানুর রহমান টমাস
মো: মিজানুর রহমান টমাস  © সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ডেপুটি রেজিস্ট্রার মো: মিজানুর রহমান টমাসের কণ্ঠ সদৃশ অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে রেজিস্ট্রারের বরাবরে প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে। 

বুধবার (৩০ আগস্ট) রেজিস্ট্রার সন্তোষ কুমার বসু স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত এ কমিটি গঠন করেন। 

ইলেকট্রনিক্স অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড: একেএম তাওহীদুল ইসলামকে তদন্ত কমিটির আহবায়ক করে ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড: দেবাশীষ দত্তকে সদস্য সচিব করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্য হলেন বায়োটেকনোলজি বিভাগের প্রফেসর ড: খাদিজা খাতুন। 

আরও পড়ুন: প্রাথমিক বিদ্যালয়ের নেতিবাচক নাম পরিবর্তন শুরু

গত তিনদিন আগে ডেপুটি রেজিস্ট্রার (সংস্থাপন শাখা) মোঃ মিজানুর রহমান টমাসের সাথে জুনিয়র এক নারী সহকর্মীর ‘পদোন্নতির লোভ দেখিয়ে পটুয়াখালীতে কোন বাসা বাড়িতে ১ ঘণ্টা সময় চাওয়ার’ আলাপন ফাঁস হয়। 

সোমবার (২৮ আগস্ট) রাতে ‘দৈনিক জনবানী’ জাতীয় পত্রিকার একটি ফেসবুক আইডি থেকে ১৪ মিনিট ৩২ সেকেন্ডের একটি কল রেকর্ড সম্বলিত একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়লে ক্যাম্পাসে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। পরবর্তীতে বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি নিয়ে প্রতিবেদন হয়। 


সর্বশেষ সংবাদ