পবিপ্রবির এম. কেরামত আলী হলের নতুন প্রভোস্ট নিয়োগ ও দায়িত্ব হস্তান্তর

নবনিযুক্ত প্রভোস্টের দায়িত্ব হস্তান্তর
নবনিযুক্ত প্রভোস্টের দায়িত্ব হস্তান্তর   © টিডিসি ফটো

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এম. কেরামত আলী হলের নতুন প্রভোস্ট নিয়োগ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। হলের নবনিযুক্ত প্রভোস্ট হিসেবে নিযুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. আশরাফুল আলম। এর আগে উদ্যানতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. জুয়েল হাওলাদার উক্ত হলের প্রভোস্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বুধবার (১০ মে)  বিশ্ববিদ্যালয়ের এম. কেরামত আলী হলের প্রভোস্ট কার্যালয়ে নবনিযুক্ত প্রভোস্টের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়।

এসময় হলের আবাসিক শিক্ষার্থীরা অধ্যাপক ড. আশরাফুল আলমকে ফুলেল সংবর্ধনায় বরণ করে নন। অনুষ্ঠানে প্রাক্তন প্রভোস্ট অধ্যাপক ড. জুয়েল হাওলাদারসহ অন্যান্য সহকারী প্রভোস্টগণ, হলের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এক সংক্ষিপ্ত বক্তৃতায় অধ্যাপক ড. আশরাফুল আলম বলেন, হলের আবাসিক ছাত্রদের দেখভালের দায়িত্ব অনেকাংশেই প্রভোস্টের উপর। তাদের সুবিধা-অসুবিধা ও সমস্যা-সমাধানে সকলেই যার যার জায়গা থেকে কার্যকর ভূমিকায় থাকবেন সেটিই আমার প্রত্যাশা।

এর আগে গত ৩ মে, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে অধ্যাপক ড. আশরাফুল আলমকে এম. কেরামত আলী হলের প্রভোস্ট নিয়োগ করা হয়।

আরও পড়ুন: বগুড়া বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন এখনো চূড়ান্ত নয়: উপসচিব

অফিস আদেশে বলা হয়,  এ বিশ্ববিদ্যালয়ের এম. কেরামত আলী হলের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বর্তমান প্রভোস্ট প্রফেসর ড. জুয়েল হাওলাদার এর মেয়াদ শেষ হওয়ায় তাঁর পরিবর্তে প্রফেসর ড. আশরাফুল আলম, উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগ-কে এম. কেরামত আলী হলের প্রভোস্ট হিসেবে পরবর্তী ২ (দুই) বছরের জন্য অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হলো।

তিনি পবিপ্রবি'র প্রচলিত আইন ও সংবিধি অনুযায়ী দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক আর্থিক ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। কর্তৃপক্ষ প্রয়োজনবোধে যে কোন সময় এই আদেশ সংশোধন বা পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষণ করে।


সর্বশেষ সংবাদ