রুয়েটে ইইই বিভাগের প্রথম পুনর্মিলনী ১৮ মার্চ

রুয়েটে সংবাদ সম্মেলন
রুয়েটে সংবাদ সম্মেলন  © টিডিসি ফটো

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রথম পুনর্মিলনী আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রেশন চলবে ৫ মার্চ পর্যন্ত। বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১২টায় এক সংবাদ সম্মেলনের সাংবাদিকের এ তথ্য জানানো হয়েছে। 

পুনর্মিলনী অনুষ্ঠানে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সাবেক শিক্ষার্থীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। এতে অংশগ্রহণ করার জন্য ১৯৬৪ সাল থেকে ২০১৩ সালের মধ্যে যত ব্যাচ আছে তাদের সকলকে অংগ্রহণের জন্য আহবান করা হয়েছে। সকল ব্যাচের জন্য মাথাপিছু চাঁদা নির্ধারিত হয়েছে ৩০০০ টাকা।

অপরদিকে ২০১৪ সালে পাশকৃত শিক্ষার্থীদের ২০০০ টাকা ও ২০১৫ ও ২০১৬ সালে পাশকৃত শিক্ষার্থীদের ১৫০০ টাকা করে চাঁদা নির্ধারণ করেছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন: বিইউপির ভর্তি পরীক্ষা ২৪-২৫ মার্চ, বিজ্ঞপ্তি প্রকাশ। 

অ্যালামনাইয়ে সাবেক শিক্ষার্থীদের পরিবারসহ নিকটাত্মীয়ও অংশ নিতে পারবেন। তবে স্বামী/স্ত্রী ও নিকটাত্মীয় সাথে আসলে অতিরিক্ত ১৫০০ টাকা, ড্রাইভাররের জন্য ১০০০ টাকা ও অংশগ্রহণকারী শিক্ষার্থীর চারবছরের বেশি বয়সী সন্তানের জন্য ৭০০ টাকা বাড়তি চাঁদা নির্ধারিত হয়েছে। 

এ বিভাগের সাবেক যেকোনো শিক্ষার্থীই  অ্যালামানাইয়ের সদস্য হতে পারবে। তবে আজীবন সদস্য হতে ২০০০ টাকা চাঁদা নির্ধারণ করা হয়েছে। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে

রেজিস্ট্রেশনের বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ: ০১৭১৪-০৮১০৫৬/০১৭৭৮-৪০০৬০০।


সর্বশেষ সংবাদ