রাবিপ্রবির প্রথম মেধাতালিকা প্রকাশ

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

গুচ্ছভুক্ত রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান প্রথম বর্ষের প্রথম মেধাতালিকা প্রকাশিত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসসাইটে এই তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ে চারটি অনুষদের অন্তর্ভুক্ত পাঁচটি বিভাগে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান)/স্নাতক (ইঞ্জিনিয়ারিং) প্রথম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কাছ থেকে বিশ্ববিদ্যালয় নির্ধারিত পদ্ধতিতে আবেদন আহ্বান করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সাক্ষাৎকারের সময় সাধারণ মেধা তালিকা ও কোটায় GST ভর্তি পরীক্ষার কক্ষ প্রত্যবেক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল সনদ, গ্রেডশীট/মার্কশীট, প্রশংসাপত্র এবং কোটার স্বপক্ষে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রত্যয়ন পত্রসহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হল।

এতে আরও বলা হয়েছে, প্রয়োজনীয় কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হলে ভর্তির অযোগ্য বলে গন্য করা হবে। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তীতে অপেক্ষমান তালিকা প্রকাশ করা হবে।

 

প্রসঙ্গত, এ বছর বিশ্ববিদ্যালয়টিতে মোট ১৭৫ জন শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবেন। যারা জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোতে সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছেন, কেবল তারাই নির্ধারিত পদ্ধতিতে আবেদন করতে পারবেন।


সর্বশেষ সংবাদ