নজরকাড়া ডিজাইনে আসছে রিয়েলমি সি৩৩

রিয়েলমি সি৩৩
রিয়েলমি সি৩৩  © সংগৃহীত

তরুণদের জন্য স্মার্টফোনের অভিজ্ঞতা আবারো ব্যতিক্রমধর্মী করতে চলেছে রিয়েলমি। প্রতিষ্ঠানটি শীঘ্রই বাজারে আনতে যাচ্ছে নজরকাড়া স্টাইলের এন্ট্রি-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি৩৩। আকর্ষণীয় মূল্যে নজরকাড়া সি ডিজাইন ও অনন্য সব ফিচার থাকার কারণে নতুন স্মার্টফোনটি তরুণদের জন্য নিশ্চিত করবে চমৎকার স্মার্টফোন অভিজ্ঞতা।   

প্রতিষ্ঠানটি বলছে, রিয়েলমি সি৩৩ বাউন্ডলেস সি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে, যার ফলে এই সেগমেন্টে সবচেয়ে স্টাইলিশ লুক নিয়ে আসছে এই স্মার্টফোন। অ্যাকুয়া ব্লু এবং নাইট সি কালারে পাওয়া যাবে ডিভাইসটি, যার ৮.৩ মিলিমিটারের স্লিম বডিসহ রাইট-অ্যাঙ্গেল বেজেল ফোনটি ব্যবহারের সময় দিবে এক আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি। 

পাশাপাশি, এই ফোনের পেছনের ’ইউনিকভার’ প্রসেস ব্যাক কভার দেখতে নীল অসীম সমুদ্রের মত, যা তৈরি করবে এক অন্যরকম আবহ - ঠিক যেমনটা দেখা যায় বন্ধুদের সাথে সমুদ্রপাড়ে ছুটি কাটানোর সময়। এই ডিভাইসে ইউনিবডি ব্যাক কাভার থাকার কারণে পেছনে কোন ক্যামেরা বাম্প (ক্যামেরার জন্য বর্ধিত অংশ) থাকবেনা, যা ব্যবহারকারীর অভিজ্ঞতাকে করে তুলবে আরও আরামদায়ক ও সুবিধাজনক। 

আরও পড়ুন: ব্লু টিক রক্ষায় অতিরিক্ত চারগুণ ডলার দিতে হবে টুইটারকে

ফোনটিতে, মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোথেরাপির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দেখতে আরও বেশি স্টাইলিশ লাগবে। এছাড়া এতে আকর্ষণীয় ‘ওয়াটার-ফ্লো’ এফেক্টও পাবেন ব্যবহারকারীরা। 

এছাড়া প্রতিষ্ঠানটি বলছে, রিয়েলমি সি৩৩ ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ, যা সিএইচডিআর টেকনোলোজির মাধ্যমে ছবি প্রসেস করবে। আরও থাকবে সুবিশাল ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ও শক্তিশালী ইউনিসক টি৬১২ প্রসেসর। 

তারা আরও জানিয়েছে, নতুন ফোন উন্মোচন উপলক্ষে ক্রেতা ও ভক্তদের জন্য থাকবে আকর্ষণীয় সব অফার। বিস্তারিত জানানো হবে তাদের রিয়েলমি’র ফেসবুক পেজেও।  

প্রসঙ্গত, ২০১৮ সালের মে মাসে প্রতিষ্ঠিত হয়েছিল রিয়েলমি। তাদের লক্ষ ছিল ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রির রেকর্ডও গড়েছিল তারা। ফলে, রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল প্রতিষ্ঠানটি। 

চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশরের মতো বাজারে খুব অল্প সময়ের মধ্যেই প্রবেশ করেছে রিয়েলমি। ৬১টিরও বেশি দেশের বাজারে বর্তমানে ব্যবসা পরিচালনা করছে তারা। রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করে ২০২০এর ফেব্রুয়ারিতে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে কাজ করছে প্রতিনিয়ত।


সর্বশেষ সংবাদ