কক্সবাজারে স্কুলশিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

কক্সবাজার সদর থানা
কক্সবাজার সদর থানা  © ফাইল ছবি

কক্সবাজার সদর উপজেলায় এক স্কুলশিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জন কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫। মঙ্গলবার(২৩ আগস্ট) অভিযান চালিয়ে কক্সবাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন— বেদাত মিয়া, বেলাল উদ্দিন ও মোস্তাক মিয়া। ওই ঘটনায় পলাতক রয়েছেন একজন।

বুধবার(২৪ আগস্ট) কক্সবাজারে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানায় র‌্যাব।

র‌্যাবের বিফ্রিংয়ে বলা হয়, গত ১৯ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার পিএমখালীতে ভাগনির মেহেদি অনুষ্ঠান থেকে ফেরার পথে ঝিলংজা এলাকায় স্কুল শিক্ষকের অসহায়ত্ব ও সরলতার সুযোগ নিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়।

ওই ঘটনায় ২২ আগস্ট রাতে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা হয়েছিল। মামলার এজাহারে উল্লেখ করেন, গত ১৮ আগস্ট রাতে তিনি কক্সবাজার সদরের পিএমখালীর মালিপাড়া থেকে এক ভাগনির মেহেদি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে দেখা হয় বেদার মিয়ার সঙ্গে। কিছুক্ষণ কথাও বলেন।

আরও পড়ুন: বিসিএসের ক্যাডার ছেড়ে দুদকের এডিতে যোগদান।

পরদিন ১৯ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে ওই স্বজনের বাড়ি থেকে ইজিবাইক যোগে নিজ বাড়িতে ফেরার পথে ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ নামক এলাকায় পৌঁছালে গতিরোধ করে বেদার ও তার সহযোগীরা তাকে টেনে তাদের ইজিবাইকে তুলে নেয়। তারপর দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ওই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে বেদারসহ বাকি তিনজন। তখন তিনি চিৎকার ও কান্নাকাটি শুরু করলে তারা পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ধর্ষণের কথা স্বীকার করেছেন বলেছে র‌্যাব। তাদেরকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ