ঈদের দিন কলকাতার সড়কে চবি ছাত্রীকে বাসচাপা

শাজমিলা জিসমাম মুন ও তার মা
শাজমিলা জিসমাম মুন ও তার মা  © ফাইল ফটো

কলকাতায় বাসচাপায় মর্মান্তিক মৃত্যু হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের মেধাবী ছাত্রী শাজমিলা জিসমাম মুনের (২২)। সে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউনিয়নের ২নং ওয়ার্ডের সবুজবাগ এলাকার মোহাম্মদ জসিম উদ্দিন এর মেয়ে। এছাড়াও গুরুতর আহত হয়েছেন মুনের মা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. শিরিন আরা চৌধুরী ডলি। কলকাতায় বিড়লা তারামণ্ডলের কাছে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনার শিকার হন তারা।

জানা যায়, মায়ের শারীরিক চেক আপের জন্য মুন এবং তার বড় ভাই সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট সাফওয়ান জাসির চৌধুরী তাদের মাকে নিয়ে ঈদুল আজহার দুই দিন আগে কলকাতা গিয়েছিলেন। ২/১ দিনের মধ্যে তাদের দিল্লি যাওয়ার কথা ছিল।

নিহত মুনের বাবা এবি ব্যাংকের সাবেক ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী। তিনি জানান, ঈদুল আজহার দিন দুপুরে কলকাতার সড়কে জেব্রা ক্রসিং হয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস মা-মেয়েকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় দু’জনকে কলকাতা পিজি হাসপাতালে ভর্তি করা হয়।

প্রায় দুই দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল মঙ্গলবার (১২ জুলাই) মুন চলে যান না ফেরার দেশে। তাদের মা ড. শিরিন চৌধুরী ডলির জ্ঞান ফিরলেও আশঙ্কামুক্ত নন। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে জানান বাবা জসিম উদ্দিন চৌধুরী।


সর্বশেষ সংবাদ