তালাক দিয়ে স্বামীর বন্ধুকে বিয়ে, জেল থেকে বেরিয়েই খুন

গ্রেপ্তার মো. রাসেল ওরফে
গ্রেপ্তার মো. রাসেল ওরফে  © ফাইল ছবি

হত্যাসহ ১৩ মামলার আসামি মো. রাসেল ওরফে কাটা রাসেল গত ২৩ মার্চ জেলে যান। জেলে থাকায় অবস্থায় তার স্ত্রী লাবন্য সিদ্দিকা সাথী তাকে তালাক দেন। পরে সাথী বিয়ে করেন তার স্বামীরই বন্ধু রাকিব হোসেনকে। এই ঘটনায় জেল থেকে বেরিয়েই রাকিবকে খুন করেন রাসেল।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সংস্থাটির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৩১ মে জামিনে ছাড়া পান রাসেল। জেল থেকে বেরিয়েই রাকিবকে খুঁজতে শুরু করেন। ১ জুন কৌশলে রাকিবকে ডেকে নিয়ে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে দ্রুত পালিয়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় উপস্থিত লোকজন আহত রাকিবকে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: প্রথম উপাচার্য পেল সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

এ ঘটনায় মঙ্গলবার (১৪ জুন) ভোরে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে রাসেল হোসেন ওরফে কাটা রাসেলকে গ্রেপ্তার করা হয়। হত্যার ঘটনার পর রাসেলকে প্রধান আসামি করে সান্তাহার রেলওয়ে থানায় মামলা করেন নিহত রাকিব হোসেনের বড় ভাই মো. শাকিল হোসেন।

গ্রেপ্তার রাসেলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সাত বছর আগে নিজেদের পছন্দে চক বৌদ্ধনাথপুর এলাকার লাবণ্য সিদ্দিকা সাথীর (২৬) সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে রেদোয়ান আহমেদ রোজ (৫) নামে একটি সন্তান রয়েছে।


সর্বশেষ সংবাদ