রাস্তায় ফেলে অন্তঃসত্ত্বাকে পেটালেন ছাত্রলীগকর্মী

অন্তঃসত্ত্বা ও তার স্বামীকে রাস্তায় ফেলে পেটালেন ছাত্রলীগকর্মী
অন্তঃসত্ত্বা ও তার স্বামীকে রাস্তায় ফেলে পেটালেন ছাত্রলীগকর্মী  © সংগৃহীত

লক্ষ্মীপুরে এক অন্তঃসত্ত্বা ও স্বামীকে রাস্তায় ফেলে পেটানোর অভিযোগ উঠেছে এক ছাত্রলীগকর্মী ও তার সহযোগীদের বিরুদ্ধে। আহত অন্তঃসত্ত্বা নাসিমা আক্তার ও তার স্বামী সালাহ উদ্দিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় পৌরসভার নুড়ি গাছতলা এলাকায় এ ঘটনা ঘটে।

সালাহ উদ্দিন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের বাইশমারা ইসলামী ব্যাংক এজেন্ট শাখার অফিস সহকারী ও তার স্ত্রী নাসিমা একই ইউনিয়নের পশ্চিম সহিদপুর গ্রামের বাসিন্দা। অভিযুক্ত ইমন হোসেন লক্ষ্মীপুর পৌরসভার লাহারকান্দি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে ও ১২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের কর্মী।

সালাহ উদ্দিন জানান, মঙ্গলবার বিকেলে তিনি কর্মস্থল থেকে তার স্ত্রী নাসিমাকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তারা। শহরের বাইশমারা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছাত্রলীগকর্মী ইমন ও মোটরসাইকেলে আসেন। এ সময় তাঁকে সাইড না দেওয়ায় সালাহ উদ্দিনের মোটরসাইকেলের গতিরোধ করা হয়। একপর্যায়ে ইমন তাঁকে কয়েকটি কিল-ঘুসি মেরে রাস্তায় ফেলে দেন। তাঁরা তাঁর ৬ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও মারধর করেন। পরে লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যান। তিনি ও তার স্ত্রী সুস্থ হলে মামলা করবেন।

নাসিমা আক্তার জানান, তুচ্ছ ঘটনায় তাদের ওপর নির্যাতন করে ইমনসহ তার দলবল। তারা ব্যাগ থেকে ৬৮ হাজার টাকা, এক জোড়া কানের দুল ও গলার চেইন নিয়ে যায়। তিনি হামলাকারীদের মধ্যে শুধু ছাত্রলীগকর্মী ইমনকে চিনতে পেরেছেন।

অভিযুক্ত ইমন হোসেন অভিযোগ অস্বীকার করে দাবি করেন, সব সাজানো নাটক। লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোস্তফা কামাল জানান, ঘটনাটি নিয়ে থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ