করোনায় বন্ধ থাকা স্কুলে জুয়া খেলতেন জুয়াড়িরা, আটক ৭

জুয়ার আসর থেকে ৭ জনকে আটক
জুয়ার আসর থেকে ৭ জনকে আটক  © সংগৃহীত

করোনা সংক্রমনের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা স্কুলে জুয়া খেলতেন কিছু জুয়াড়ি। সেখানে নিশ্চিন্তে প্রতি দিন বসত জুয়ার আসর। তবে ঝামেলাহীন পাঠশালাতে জুয়া খেলেও রেহাই পেল না তারা। সাভারের আশুলিয়ার একটি স্কুলে বসানো জুয়ার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব।

আজ শুক্রবার (৩০ জুলাই) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৪ এর নায়েব সুবেদার মো. আব্দুর রাজ্জাক মোল্লা। এর আগে গত বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে আশুলিয়া থানার গাজিরচট এসএ মডেল উচ্চ বিদ্যালয়ের ২য় তলার একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন পরম আলী (৫০), ছানোয়ার (৫০), আনছর আলী ভূঁইয়া (৫০), হাসান আলী (৫৭)। তারা সকলেই আশুলিয়ার গাজীরচট এলাকার বাসিন্দা।

বাকি আটকরা হলো নেত্রকোনা জেলার আটপাড়া থানার জুয়েল মিয়া (৪০), পিরোজপুরের কাউখালী থানার উত্তর হোগলা গ্রামের মোবারক হোসেনের ছেলে আরজু মিয়া (৩০) এবং রাজবাড়ীর পাংশা থানার ইয়াসিন মোল্লা (৫২)।

র‍্যাব জানায়, স্কুল বন্ধ থাকলেও ২য় তলার কয়েকটি কক্ষ খোলা ছিল। একটি কক্ষে বসে তারা জুয়া খেলছিল। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৯ হাজার টাকা, ৭টি মোবাইল ফোন এবং ২ সেট প্লেয়িং কার্ড জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আশুলিয়া থানানায় হস্তান্তর করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, র‍্যাবের দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ