ইশরাকের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, গাড়ি ভাঙচুর

  © সংগৃহীত

ঢাকায় গণসমাবেশ উপলক্ষে লিফলেট বিতরণ করার সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও দক্ষিণ সিটির সাবেক মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে।

আজ রোববার (৪ ডিসেম্বর) পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে আগামী ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশ উপলক্ষে লিফলেট বিতরণ করার সময় তার ওপর হামলা চালানো হয়।

এসময় তার গাড়ি ভাঙচুর করা হয়। বিএনপির দাবি, ছাত্রলীগের হামলায় তাদের কয়েকজন কর্মী আহত হয়েছেন।

এর আগে ইশরাক হোসেন মতিঝিল, গোপিবাগ এলাকায় গণসংযোগ চালান। সেই সময় ঢাকা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে বাসায় বিএনপির নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ এনে নেতাকর্মীদের হয়রানি না করার জন্য ওয়ারী থানায় অনুরোধ জানান।

তিনি জনসংযোগ শুরু করার কিছুক্ষণ পরই তা গণমিছিলে রূপ নেয়। গোপীবাগ এলাকায় সংযোগ শুরু করে ওয়ারী, ইত্তেফাক মোড় হয়ে বংশাল, জয়কালী মন্দির, টিপু সুলতান রোড, রথখোলাসহ ঢাকার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন।

বংশাল থানায় গিয়েও বিএনপির নেতাকর্মীদের হয়রানি না করার বিষয়ে অবহিত করেন। পরে বংশাল হয়ে ইসলামপুর বাবু বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন বিএনপির সাবেক এই মেয়র প্রার্থী।

ডিএমপি ওয়ারী বিভাগের কোতোয়ালি জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার এডিসি নিশাত রহমান মিঠুন বলেন, দুই দলের নেতাকর্মীদের মধ্যে হাতাহাতি হয়। তবে বড় কোনও দুর্ঘটনা ঘটেনি।

 


সর্বশেষ সংবাদ