মোবাইল গেমে ৪ লাখ টাকা হারিয়ে বিষপান যুবকের

মোবাইল গেমে আসক্ত
মোবাইল গেমে আসক্ত  © প্রতীকী ছবি

মোবাইল গেমে আসক্ত হয়ে ৪ লাখ টাকা হারিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন ঝিনাইদহের মতিয়ার রহমান নয়ন (২২) নামের এক যুবক। বর্তমানে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। গতকাল রবিবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার ফুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নয়ন কোটচাঁদপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের মোস্তফা কামালের ছেলে। 

নয়নের চাচা বিল্লাল হোসেন বলেন, নয়ন ফুলবাড়ি গ্রামে বেতনে ইন্টারনেট লাইনে কাজ করে। আর বাকি সময় বাড়ির পাশের মাঠে গিয়ে মগ্ন থাকত মোবাইলে। তবে কী করতেন জানতাম না। বিষ খাওয়ার পর জানতে পারলাম মোবাইলে গেম নিয়ে ব্যস্ত থাকত সব সময়।

তিনি আরও বলেন, গেল ৪ মাসে নয়ন তার মায়ের কাছ থেকে ৪ লাখ টাকার মতো নিয়েছে। রবিবার সকালে সর্বশেষ ৭ হাজার টাকা নেয়। এরপর তা মোবাইলে ভরে চলে যায় মাঠে। কিছুক্ষণ পর জানতে পারি সে বিষপান করেছে। পরে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করা হয়। বর্তমানে নয়ন কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কৃষ্ণ কমল পাল সাগর বলেন, সকালে রাউন্ডের সময় নয়ন নামের রোগীকে আমি দেখেছি। সে ঘাস পোড়া বিষ খেয়েছে। এতে করে মুখের ভেতর ক্ষতের সৃষ্টি হয়েছে। চিকিৎসা চলছে। তবে শঙ্কা মুক্ত বলা যাচ্ছে না।


সর্বশেষ সংবাদ