এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে কিশোর গ্যাংয়ের ৫ জন গ্রেফতার

আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা
আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা  © সংগৃহীত

রাজধানীর পল্লবীতে এসএসসি পরীক্ষার্থী রাকিবকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে গুরুতর আহত করার মামলায় কিশোর গ্যাং লিডার রমজান ও আল আমিনসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে রাজধানীর মিরপুর, যাত্রাবাড়ী, আশুলিয়া এবং যশোর ও ঝালকাঠিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরে শুক্রবার (৭ অক্টোবর) রাজধানীর কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৪-এর অধিনায়ক মোজাম্মেল হক। গ্রেফতার কিশোররা হলো- মো. রমজান (২০), আল-আমিন (২০), ইসমাইল হোসেন ওরফে পপকন (১৮), বিজয় (১৭) ও ইয়াসিন আরাফাত ওরফে সাইমন (১৭)।

র‌্যাব জানায়, ভুক্তভোগী রাকিব ও গ্রেফতার অভিযুক্তরা মিরপুর ১২ নম্বর এলাকায় থাকে। সিনিয়র গ্রুপ ও জুনিয়র গ্রুপ নামে দুটি কিশোর গ্যাং রয়েছে, যারা এলাকায় ইভ টিজিং, ছিনতাইসহ মাদক সেবন এবং এলাকায় আধিপত্য বিস্তারে লিপ্ত থাকে। সিনিয়র গ্রুপের সঙ্গে চলাফেরা ছিল রাকিবের আর গ্রেফতার ব্যক্তিরা জুনিয়র গ্রুপের সদস্য।

আরও পড়ুন: কিশোর গ্যাং বন্ধে করণীয়

কয়েক দিন আগে জুনিয়র গ্রুপের সদস্য রমজান, আল-আমিন, বিজয়, ইয়াসিনসহ পাঁচ-ছয়জন মিলে মিরপুর ১২ ডি ব্লকে ধূমপান করছিল। এ সময় তাদের পাশ দিয়ে সিনিয়র গ্রুপের কয়েকজন সদস্য হেঁটে যায়। অভিযুক্তদের সম্মান না দেখানোয় ধূমপানরতদের বিভিন্ন ধরনের হুমকিসহ চড়-থাপ্পড় মারে।

এ ঘটনার জেরে গত ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় জুনিয়র গ্রুপের ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রাকিবকে একা পেয়ে তার ওপর হামলা চালায় এবং তাকে ছুরিকাঘাত করে। সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেফতার সবাই মাদকাসক্ত। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ