৩ বিভাগে প্রভাষক নেবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)  © ফাইল ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটিতে ৩ বিভাগে প্রভাষক পদে স্থায়ী ও অস্থায়ী হিসেবে ৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৯ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদনপত্র জমা দিতে পারবেন ডাকযোগে/সরাসরি পদ্ধতিতে।

প্রতিষ্ঠানের নাম: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর।
পদের নাম: প্রভাষক

বিভাগ: লোকপ্রশাসন
পদ সংখ্যা: ২টি (স্থায়ী)

বিভাগ: পদার্থ বিজ্ঞান
পদ সংখ্যা: ২টি (১টি স্থায়ী, ১টি অস্থায়ী)


বিভাগ: কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং
পদ সংখ্যা: ১টি (অস্থায়ী)

আবেদনের শেষ সময়: ১৯ নভেম্বর

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৭ পদে চাকরির সুযোগ

আবেদন ফি: আবেদন ফরমের সাথে রেজিস্ট্রার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর অনুকূলে জনতা ব্যাংকের যে কোন শাখা থেকে সহকারী অধ্যাপক প্রভাষক পদের জন্য ৭৫০/- (সাতশত পঞ্চাশ) টাকা এবং সহযোগী অধ্যাপক পদের জন্য ১০০০/- (এক হাজার) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য)। 

আবেদন যেভাবে জমা দিতে হবে: শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে) প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্রের অনুলিপি (প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/ বিশ্ববিদ্যালয়ের প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যাজিত), প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০২ (সুই) কপি সত্যায়িত ছবি প্রতি সেট আবেদন ফরমের সাথে সংযুক্ত করে ডাকযোগে রেজিস্ট্রার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর অথবা হাতে তে রেজিস্টনপ্তরাধীন সংস্থাপন শাখায় জমা দিতে হবে।

আবেদন করার প্রক্রিয়া: বিশ্ববিদ্যালয়ের ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিয়োগ সংক্রান্ত তথ্য ও আবেদন ফরম রেজিষ্ট্রার অফিসে পাওয়া যাবে। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.brur.ac.bd থেকেও আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

727074a7-090f-426a-bc95-033502c036d4


সর্বশেষ সংবাদ