বাকৃবিতে ছাত্র-ছাত্রীসহ তিন গাঁজাসেবী আটক

বাকৃবি লোগো
বাকৃবি লোগো  © ফাইল ফটো

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গাঁজা সেবনরত অবস্থায় তিন বহিরাগত যুবককে আটক করা হয়েছে। একই সময় দুই জোড়া কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীকে আটক করা হয়। বৃহস্পতিবার (১৮ মে) রাত দশটায় বিশ্ববিদ্যালয়ের আমবাগান থেকে তিনজনকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বাকৃবির প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম।

বিশ্ববিদ্যালয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে প্রক্টরিয়াল বডি ও পুলিশ টহল দেওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের আমবাগানে তিনজন বহিরাগত যুবককে গাঁজা সেবনরত অবস্থা দেখতে পায়। পরে তাদেরকে আটক করে আমবাগান থেকে  বিশ্ববিদ্যালয়ের পুলিশ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। গাঁজা সেবনরত তিনজনই ময়মনসিংহের একটি কোম্পানিতে চাকরি করে। এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ ৩টি সিগারেটের শলাকা উদ্ধার করা হয়। সম্মানহানি এবং চাকরিচ্যুত হবে এমন বিবেচনায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

একই সময়ে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামের পাশ থেকে বহিরাগত দুই জোড়া ছাত্র-ছাত্রীকে  আটক করে বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পে রাখা হয়। তারা ময়মনসিংহের বিভিন্ন কলেজে পড়ালেখা করেন। পরে ছেলে ও মেয়ে চারজনেরও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে আমরা বিশ্ববিদ্যালয় বিভিন্ন জায়গা পরিদর্শন করি। টহলে গিয়ে তাদের আটক করা হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের  নিয়মিত টহল দেওয়া হয়। বহিরাগতরা যেন রাত আটটার পরে ক্যাম্পাসে না থাকতে পারে এবং কোনো অনৈতিক কাজ না করতে পারে সে বিষয়ে আমরা কাজ করছি।


সর্বশেষ সংবাদ