ঈদ উপলক্ষে বেরোবি নীল দলের খাদ্যসামগ্রী বিতরণ

  © টিডিসি ফটো

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রায় শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনা, জীবনাদর্শ ও বাংলাদেশের মূল্যবোধে উজ্জীবিত শিক্ষকদের সংগঠন ‘নীল দল’।

বুধবার (৫ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এসব ঈদ উপহার তুলে দেওয়া হয়। উপহারের মধ্যে রয়েছে ৫কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি চিনি , ১কেজি সেমাই এবং আধালিটার তেল। 

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীল দলের সভাপতি অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষ , সাধারণ সম্পাদক  ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম।

ঈদ উপহার বিতরণ সম্পর্কে সংগঠনটির সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, নীল দল সবসময়ই নিজ দলের সদস্যদের নিয়ে ইফতার আয়োজন করে থাকে। কিন্তু এবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে নীল দল, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর সমাজের দুঃস্থদের মাঝে ঈদের আনন্দ ভাগ করে নিতে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, চিনি, সেমাই ও তেল বিতরণ করছে। আমরা চেষ্টা করবো যেন ভবিষ্যতেও এমন কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখা যায়।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ড. শফিক আশরাফ, ড. আপেল মাহমুদ, ড. মোঃ হারুন-আল-রশিদ, ড. মো. সিদ্দিকুর রহমান, সাব্বীর আহমেদ চৌধুরী, মো. আসাদুজ্জামান মন্ডল আসাদ, মো. জহির উদ্দিন, এস এম আশরাফুল আলম ,মো. রাকিব উল ইসলাম ভূঁইয়া , নিয়াজ মাখদুম, মো. রবিউল ইসলাম।


সর্বশেষ সংবাদ