ঢাবি ছাত্রদল নেতার পিতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মসজিদে দোয়া অনুষ্ঠান
মসজিদে দোয়া অনুষ্ঠান  © টিডিসি ফটো

জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার যুগ্ম আহ্বায়ক এইচ এম আবু জাফরের পিতা আবুল হোসেন হাওলাদারের আত্নার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঢাবি ছাত্রদলের পক্ষ থেকে এই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আজ শুক্রবার (৭ জানুয়ারি) বিকাল চারটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 আরও পড়ুন: গুচ্ছের ৫ বিশ্ববিদ্যালয়ে খালি পাঁচ হাজার দুইশত আসন

এই মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মামুন খান, মাজেদুল ইসলাম রুম্মন, মিজানুর রহমান সজীব, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুগ্ম সম্পাদক তানজিল হাসান,রিয়াদ মো. ইকবাল হোসেন, সহ সাধারণ সম্পাদক সুলতানা জেসমিন জুই।

এছাড়া ঢাবি ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব, যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দীন নাসির,জহির উদ্দিন আহমেদ, আশরাফুল ইসলাম খান আনিক,খোরশেদ আলম সোহেল,সোহেল রানা,শাহজাহান শাওন,সজীব মজুমদার,সাফি ইসলাম,রিয়াদ উর রহমান,আবু সুফিয়ান,মশিউর রহমান মামুন,জিহাদুল ইসলাম রঞ্জু,শরিফুল প্রধান শরিফ,মাহমুদুল হাসান রনি,এনামুল হক এনাম,মাসুদুর রহমান মাসুদ,মোস্তাফিজুর রহমান,বায়োজিদ হোসাইন,ফারুক হোসেন সহ ঢাবি ছাত্রদলের সদস্যবৃন্দ। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল হলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৭৯ সালের ১ জানুয়ারি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান শিক্ষা, ঐক্য ও প্রগতি- এ তিন মূলনীতিকে ধারণ করে ছাত্রদল গঠন করেন। আশির দশকে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর ছাত্র সংসদে ছাত্রদলের উল্লেখযোগ্য অবস্থান ছিল। নব্বইয়ে স্বৈরাচারবিরোধী আন্দোলন কিংবা এর পরবর্তী সময়ে বিভিন্ন আন্দোলন-সংগ্রামেও সামনের সারিতে দেখা গেছে সংগঠনটিকে। কিন্তু বর্তমান সময়ে আন্দোলন-সংগ্রামে সংগঠনটির সে ধরনের ভূমিকা দৃশ্যমান নয়।

আরও পড়ুন: স্কুল-কলেজ শিক্ষার্থীদের টিকার শর্ত শিথিল

২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলে ফজলুর রহমান খোকন সভাপতি এবং ইকবাল হোসেন শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে ৬০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

দুবছরের মেয়াদ শেষ হলেও কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি। এখন মেয়াদোত্তীর্ণ কেন্দ্রীয় কমিটি ভেঙ্গে নতুন কমিটিরও দাবি করছেন সংগঠনটির অনেকে। 


সর্বশেষ সংবাদ