স্থগিতাদেশ প্রত্যাহারে দুমকি উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

দুমকি উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল
দুমকি উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল  © টিডিসি ফটো

প্রায় দই সপ্তাহ পর পটুয়াখালীর দুমকি উপজেলা ছাত্রলীগের ওপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। একইসাথে আগামী ১৭ জুন উপজেলা ছাত্রলীগের (শনিবার) বার্ষিক সম্মেলন ঘোষণা করা হয়েছে। আর এর প্রেক্ষিতে আনন্দ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার(১৪ মে) বেলা ১১টায় স্থগিতাদেশ প্রত্যাহার করায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক সবুজ সিকদারের নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়। 'সবার সেরা পরিষদ সাদ্দাম-ইনান পরিষদ' স্লোগান নিয়ে মিছিলটি উপজেলা আ'লীগ কার্যালয় থেকে বের হয়ে পীরতলা বাজার, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মধ্য দিয়ে এসে নতুন বাজারে শেষ হয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ ডেইলি ক্যাম্পাসকে বলেন, দীর্ঘদিন পরে যদি ছাত্রলীগের সম্মেলন হয় তবে সেটা আসলেই আনন্দের বিষয়। তাদের চাওয়া ছিল নতুন সম্মেলন ও নতুন নেতৃত্ব। আমরা সেটার ব্যবস্থা করতেছি।

আরো পড়ুন: অর্ধকোটি টাকা আত্মসাতে অভিযুক্ত শরীফকে বশেমুরবিপ্রবিতে নিয়োগের সুপারিশ

সম্মেলনে অতিথি কে কে থাকতে পারেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেবল তো তারিখ নির্ধারণ হল। উপজেলা আ'লীগ ও স্থানীয়ভাবে যারা আছেন তারা তো থাকবেনই, আরও কে কে থাকবেন পরে জানা যাবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৫ জুলাই তৎকালীন জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া দুমকি উপজেলা ছাত্রলীগের কমিটি ঘেষণা করেন। কিন্তু এ বছরের ৩০ এপ্রিল(রবিবার) পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়। সর্বশেষ, গতকাল ১৩মে(শনিবার) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে স্থগিতাদেশ প্রত্যাহার করে বার্ষিক সম্মেলনের নির্দেশ দেন তারা।


সর্বশেষ সংবাদ