বিএসএমএমইউ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

লোগো
লোগো  © টিডিসি ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন মাশতুরা মোশরারফ ঐষিকা এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইমরুল হাসান জীম। এতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন খান মো. সাকিব শারদ, রাশেদুজ্জামান জয়, এস এম রায়হান, নুজহাত তাবাসসুম, নাঈম আল ফুয়াদ খান, সৌরভ পাল, আল নাহিয়ান কামরান, মো. ইমরান হাসান।

যুগ্ম সাধারণ সম্পাদক লোপা মণি, মেহেদী হাসান শাওন, আশরাফুল কবির, রাকীব আলী, এমিল বিশ্বাস। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ৫ জন, প্রচার সম্পাদক অনুজ বিশ্বাস, উপ-প্রচার সম্পাদক সায়েদুল হক ররি, দপ্তর সম্পাদক মো. আজিজুল হক প্রান্ত, উপ-দপ্তর সম্পাদক নাজিফুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাজ্জাত হোসেন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অপূর্ব দাস রুদ্র।

আরও পড়ুন: বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সমাজসেবা সম্পাদক নিলয় চৌধুরী, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ফাইরুজ ফারিহা রেবতী, অর্থ বিষয়ক সম্পাদক রিফাতুল হাসান তুহিন, উপ-অর্থ বিষয়ক সম্পাদক মো. আকিফুর রহমান ফারহান, আইন বিষয়ক সম্পাদক জয় দাস, উপ-আইন বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান খান, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জুবায়ের হোসেন লিখন, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম রেজা অয়ন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আশরাফুল ইসলাম, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক অলিউর রহমান শোয়েব।

তথ্য ও গবেষণা সম্পাদক ইমতিয়াজউদ্দীন আসিফ মল্লিক, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক মির্জা জাওয়াদ আলতি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক হাসিবুর রহমান খান, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক প্রিন্স বিশ্বাস, ক্রীড়া সম্পাদক আহনাফ শাহরিয়ার লাবীব, উপ-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ জাহিদুল আলম, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মো. মাসুম উল্লাহ মুগ্ধ, উপ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক উমর ফারুক শান্ত।

গণশিক্ষা বিষয়ক সম্পাদক ইফতেখারুল নাবিল, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, পাঠাগার সম্পাদক মো. শিহাব সরোয়ার, উপ-পাঠাগার সম্পাদক প্রান্তিক চন্দ্র মহস্ত, পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ রোকনুজ্জামান, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক প্রীতিরাজ পাল চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রিয়াদ হোসেন খান, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক তাজবিন আহমেদ ভূঁইয়া। এছাড়া সহ-সম্পাদক ৪ জন এবং আরও ১০ জনকে এ কমিটিতে সদস্য করা হয়েছে।


সর্বশেষ সংবাদ