পাকিস্তানি ক্রিকেটারের কাছ থেকে ঘুষ, চার পুলিশ গ্রেপ্তার 

পাকিস্তানি ক্রিকেটারের কাছ থেকে ঘুষ, চার পুলিশ গ্রেপ্তার 
পাকিস্তানি ক্রিকেটারের কাছ থেকে ঘুষ, চার পুলিশ গ্রেপ্তার   © সংগৃহীত

রাস্তায় গাড়ি আটকে পাকিস্তানের এক ক্রিকেটারকে হেনস্থা করা ও হুমকি দেওয়ার অভিযোগে চার পুলিশ সদস্যকে বরখাস্ত ও গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) এক বিবৃতিতে এ তথ্য জানায় সিন্ধু পুলিশ।

বিবৃতিতে বলা হয়েছে, চার পুলিশ কর্মকর্তাকে এই ঘটনার সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া শুরু করা হয়েছে। এছাড়া আরও দুই পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব অবহেলার জন্য বরখাস্ত করা হয়েছে বলে জানিয়ে দেশটির সংবাদমাধ্যদ ডন।

পাকিস্তানের ক্রিকেটার সোহেব মাকসুদ সপরিবার বেড়াতে গিয়েছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটেছে। মাকসুদের অভিযোগ, তাঁকে ভয় দেখানো হয়। জোর করে তাঁর কাছ থেকে পুলিশকর্মীরা ৮,০০০ টাকা ঘুস নিয়েছেন বলেও অভিযোগ করেছেন মাকসুদ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘সিন্ধ পুলিশ এতটাই দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে যে আমাকে আটকে বিনা কারণে ভয় দেখিয়েছে। সবটাই করা হয়েছে ঘুস নেওয়ার জন্য। এ ভাবে চলতে থাকলে পরিস্থিতি আরও খারাপ হবে। আমি আশা করছি এই অভিযোগের পরে কোনও ব্যবস্থা নেওয়া হবে।’

টপঅর্ডার ব্যাটার শোহাইব মাকসুদ ২০২১ সাল পর্যন্ত পাকিস্তানের হয়ে ২৯টি একদিনের আন্তর্জাতিক এবং ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।


সর্বশেষ সংবাদ