দলের জন্য আবেগঘন বার্তা সাঙ্গাকারার

কুমার সাঙ্গাকারা
কুমার সাঙ্গাকারা  © সংগৃহীত

অনেকদিন ধরেই চরম বিপর্যয়ের সম্মুখীন শ্রীলঙ্কার অর্থনৈতিক অবস্থা। এই পরিস্থিতির কারণে শ্রীলঙ্কায় এশিয়া কাপের আয়োজন করার কথা থাকলেও তা সম্ভব হয়নি। কিন্তু দেশে এই দুর্যোগপূর্ণ পরিস্থিতির প্রভাব নিজেদের পারফর্ম্যান্সে পরতে দেননি লঙ্কানরা। দাপুটে খেল দেখিয়ে পৌঁছে গেছেন ফাইনালে।

আর লঙ্কানদের এই সাফল্যের প্রশংসা করে দলের জন্য আবেগঘন বার্তা দিয়েছেন সাবেক লঙ্কান ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। শনিবার (১০ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার অফিসিয়াল পেজ থেকে প্রকাশিত এক ভিডিও বার্তায় দলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সাঙ্গকারা বলেন, দাসুন, তোমাকে এবং শ্রীলঙ্কা দলকে এই বার্তা পাঠানো আমার জন্য খুব আনন্দের এবং সম্মানের। এশিয়া কাপের ফাইনালে মাঠে নামার আগে তোমাদের জন্য আমার শুভকামনা। আমি তোমাদের খেলায় নজর রাখছি।

আরও পড়ুন: চাকরির বয়স বৃদ্ধির আন্দোলন, আ.লীগের ইশতেহারে কী প্রতিশ্রুতি ছিল?

তিনি বলেন, তোমাদের দল কেবল এই এশিয়া কাপ নয় পুরো মাস জুড়ে যেই ক্রিকেট খেলছো এটা অনুপ্রেরণামূলক। তোমরা মারাত্মকরকম ভালো খেলছো। তোমরা সবাই একেকজন নেতা।

একই সাথে দলকে ধন্যবাদ জানিয়ে সাঙ্গাকারা বলেন, দল যখন খাদের কিনারায় তখনই তোমরা নিজেদের সেরা পারফর্ম্যান্স দেখাচ্ছো। যা সবাইকে অনেক আনন্দ দিচ্ছে। এর মাধ্যমে তোমার দল শ্রীলঙ্কার সবার ভালোবাসার পাত্র হয়ে উঠছো। সবকিছুর জন্য তাই ধন্যবাদ।

এশিয়া কাপ জয়ের আশা ব্যক্ত করে সাবেক লঙ্কান অধিনায়ক বলেন, আজ জিততে পারলেই এশিয়া কাপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে শ্রীলঙ্কা। আর কেবল একটি ম্যাচে তোমরা তোমাদের সেরাটা উপহার দাও। তোমাদের এই দলে অবিশ্বাস্য সব প্রতিভা এবং যোগ্য ক্রিকেটার আছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় তোমরা একটা দল হয়ে খেলছো। এখন মাঠে যাও এবং শিরোপা নিয়ে আসো। গুড লাক।


সর্বশেষ সংবাদ