বার ভাংচুরের ঘটনায় তিতুমীর কলেজ ছাত্রলীগের ৩ নেতা গ্রেফতার

তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সহ- সভাপতি সুলতান
তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সহ- সভাপতি সুলতান  © সংগৃহীত

রাজধানীর বার ভাঙচুরের ঘটনায় তিতুমীর কলেজ ছাত্রলীগের একজন সহ-সভাপতি সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বনানী থানার ডিউটি অফিসার। 

আজ বৃহস্পতিবার বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করা হয়। তিন জনের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গিয়েছে। মামলার ২ নং আসামী তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সুলতান। তিনি কলেজের  ইংরেজি বিভাগ (২০০৮-০৯)সেশনের শিক্ষার্থী। 

এর আগে দ্যা ডেইলি ক্যাম্পাসে ২৫ সেপ্টেম্বর সোমবার রাজধানীতে বার ভাংচুর করে টাকা ও শতাধিক মদের বোতল লুট ছাত্রলীগের  একটা রিপার্ট প্রকাশ করে।

উল্লেখ্য বারে মদ পানের পর টাকা না দিয়ে উল্টো ভাঙচুর করে কয়েক লাখ টাকা ও শতাধিক মদের বোতলসহ বিভিন্ন জিনিস লুট করার অভিযোগ উঠে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের একদল নেতাকর্মীদের বিরুদ্ধে। শনিবার (২৩ সেপ্টেম্বর) মধ্যরাতে মহাখালীর জাকারিয়া বারে এই ঘটনা ঘটে। এরপর এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে রাজধানীর বনানী মডেল থানায়।

জানা যায়, শনিবার রাত সাড়ে ১১টার দিকে তিতুমীর কলেজের কিছু ছেলে নিজেদের মধ্যে মারামারি করে। তারপর বারে এসে হামলা করে। এসময় ক্যাশ ভেঙে ৩ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যাওয়া হয়। এসময় ৭৫ ইঞ্চি একটি টিভি, ২০/২৫টি চেয়ার ভাঙচুর করা হয়। এসময় বারে থাকা ৪০ বোতল ফরেন হুইস্কি যার প্রতি বোতলের দাম ১০ হাজার টাকা করে প্রায় ৪ লাখ টাকার হুইস্কি লুট করে। এসময় কেরুর ৮০ বোতল মদ লুট করে যার প্রতি বোতল মদের নাম ২ হাজার ২০০ টাকা করে প্রায় ১ লাখ ৭৬ হাজার টাকার মদ লুট করে। মোট ১২০টি মদের বোতল যা  প্রায় ৫ লাখ ৭৬ হাজার টাকার মদ লুট করে। এছাড়াও রিসিপশন ভাঙা, ফটোকপির  মেশিন, দুইটা কম্পিউটার ভাঙা হয়। 


সর্বশেষ সংবাদ