৬ তলা থেকে লাফ দিয়ে ইবি ছাত্রীর মৃত্যু

 নওরিন নুসরাত
নওরিন নুসরাত  © ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী নওরিন নুসরাত আত্মহত্যা করেছেন। আবাসিক বিল্ডিংয়ের ছয়তলা থেকে লাফ দিলে তার মৃত্যু হয় তার। মঙ্গলবার (৮ আগস্ট) বেলা ছয়টার দিকে রাজধানীর একটি আবাসিক বাসার ছয়তলা থেকে লাফ দেন তিনি। 

বিভাগ ও পরিবার সূত্রে জানা গেছে, নওরীন নুসরাত তার স্বামীইব্রাহিম খলিলের সাথে ঢাকায় ছিলেন। সন্ধ্যা ছয়টার দিকে বাসার ছয় তলা থেকে লাফ দিলে তার মৃত্যু হয়। এরপর তার লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে নেওয়া হয়েছে। পোস্টমর্টেম শেষে তাকে টাঙ্গাইলের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাড়ির ম্যানেজার ফারুক হোসেন বলেন, ইব্রাহিম খলিল আমাদের বাড়িতে ছয় মাস যাবত রয়েছে। শুনেছি গত জুলাই মাসের ২১ তারিখে বিয়ে হয়। এরপর ১৫ দিন হলো ইব্রাহিম তার স্ত্রী নওরিনকে নিয়ে আসেন। আজ বিকেলে হঠাৎ করে বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায় নওরিন। পরে খবর পেয়ে নুসরাতকে নিয়ে স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশকে জানানো হলে মরদেহ থানায় নিয়ে যায়।

ল অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি আশা জানিয়েছেন, তার মৃত্যুর বিষয়টি পরিবার তার পরিবার থেকে নিশ্চিত হয়েছি। ঘটনাটি শুনে অনেকটা অবাকই হয়েছি। তার মধ্যে অনেক ট্যালেন্ট ছিল। আমি তার পরকালের সুখ-শান্তি কামনা করি।


সর্বশেষ সংবাদ