পিএসসির প্রশ্ন ফাঁস নিয়ে আলোচিত অনুষ্ঠান প্রচার হবে কাল

নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের আলোচিত ঘটনায় পূর্ণাঙ্গ অনুষ্ঠান প্রচার শুরু হবে আগামীকাল শুক্রবার
নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের আলোচিত ঘটনায় পূর্ণাঙ্গ অনুষ্ঠান প্রচার শুরু হবে আগামীকাল শুক্রবার  © ভিডিও থেকে নেয়া

বিসিএস পরীক্ষাসহ সরকারী কর্ম কমিশনের (পিএসসি) ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের আলোচিত ঘটনায় পূর্ণাঙ্গ অনুষ্ঠান প্রচার শুরু হবে আগামীকাল শুক্রবার। এদিন রাত ৯টায় সার্চলাইট নামে অনুষ্ঠানটি প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল টোয়েন্টি ফোর। চ্যানেলের ফেসবুক পেজ এবং সাংবাদিক আব্দুল্লাহ আল ইমরান তার প্রোফাইলে এ তথ্য জানিয়েছেন।

আব্দুল্লাহ আল ইমরান তাঁর ফেসবুক প্রোফাইলে লিখেছেন, ‘পিএসসির প্রশ্নপত্র ফাঁসের বিস্তারিত জানতে দেখুন সার্চলাইট। চোখ রাখুন শুক্রবার রাত ৯ টায়, চ্যানেল টোয়েন্টিফোরে।’ এ নিয়ে একটি ট্রেইলার ভিডিও প্রকাশ করেছে চ্যানেল টোয়েন্টিফোর।

পিএসসির ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে গ্রেফতার হয়েছেন ১৭ আসামির। এর মধ্যে ১০ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গত মঙ্গলবার শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- পিএসসির সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলীর ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম, পিএসসির উপ-পরিচালক মো. আবু জাফর ও মো. জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক মো. আলমগীর কবির, সাবেক সেনা সদস্য নোমান সিদ্দিকী, অডিটর প্রিয়নাথ রায়, ব্যবসায়ী মো. জাহিদুল ইসলাম, নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের নিরাপত্তা প্রহরী শাহাদাত হোসেন, ঢাকার ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসে কর্মরত মো. মামুনুর রশীদ ও শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিক্যাল টেকনিশিয়ান মো. নিয়ামুন হাসান।

আরো পড়ুন: ফেসবুক আইডি দিয়ে জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগের প্রশ্নও ফাঁস

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার জুয়েল চাকমা ১৭ আসামিকে আদালতে হাজির করেন। এর মধ্যে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন, অফিস সহায়ক খলিলুর রহমান, অফিস সহায়ক (ডিসপাস) সাজেদুল ইসলাম, ব্যবসায়ী আবু সোলায়মান মো. সোহেল, ব্যবসায়ী সহোদর সাখাওয়াত হোসেন ও সাইম হোসেন এবং লিটন সরকার সাতজনকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। বাকি ১০ আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করা হয়।


সর্বশেষ সংবাদ