বাংলাদেশ ইউনিভার্সিটিতে জার্নাল প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

জার্নালের প্রকাশনা উৎসব  অনুষ্ঠিত
জার্নালের প্রকাশনা উৎসব  অনুষ্ঠিত  © টিডিসি ফটো

বাংলাদেশ ইউনিভার্সিটি (বিইউ) কর্তৃক প্রকাশিত জার্নালের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ আগস্ট ) মোহাম্মদপুরস্থ ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের অডিটোরিয়ামে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্টার ফর ডায়ালগ (সিপিডি) এর ফেলো প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জার্নাল সম্পাদনা পরিষদের প্রধান প্রফেসর ড. মোঃ তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ কামরুল হাসান, রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহবুবুল হক (অব:), পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. মোঃ আমিরুল আলম খান এবং জার্নাল প্রকাশনা কমিটির অন্যান্য সদস্যগণ।

আরও পড়ুনঃ অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে ২৮তম বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

প্রধান অতিথির বক্তব্যে সিপিডি’র ফেলো প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান শিক্ষায় বিনিয়োগ সর্বোৎকৃষ্ট বিনিয়োগ বলে উল্লেখ করেন। তিনি বলেন, অগ্রাধিকার থাকুক আর না থাকুক বুদ্ধিবৃত্তিক চর্চার গুরুত্ব সবক্ষেত্রেই জরুরী। গবেষণার চর্চা থাকলে পলিসি মেকিংও সহজ হয়। পরে তিনি আনুষ্ঠানিকভাবে জার্নালের মোড়ক উন্মোচন করেন। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মেসবাহ কামাল।

অনুষ্ঠানে আগত অতিথি ছাড়াও বাংলাদেশ ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ